| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল লুটপাটের নির্বাচন প্রতিহত করতে হবে: মাওলানা ইমতিয়াজ আলম


ফাইল ছবি

লুটপাটের নির্বাচন প্রতিহত করতে হবে: মাওলানা ইমতিয়াজ আলম


রহমত নিউজ     03 January, 2024     05:35 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, ভাগবাটোয়ারা আর লুটপারের নির্বাচন প্রতিহত করতে হবে। রুশ-ভারতের প্রেসক্রিপশনের নির্বাচন জনগণ প্রত্যাখাত করেছে। রাশিয়া আর ভারত ফ্যাসিবাদ রক্ষা করতে পারবে না। রুশ-ভারতের অনধিকার চর্চা  বাংলাদেশের জনগণ রুখে দেবে। পাক হানাদারবাহিনীকে নির্মম পরাজিত করে দেশ স্বাধীন করেছি ভারতের গোলামি করার জন্য নয়। একতরফা পাতানো একদলীয় ডামি নির্বাচন জনগণ যে কোনো মূল্যে রুখে দিতে প্রস্তুত।

আজ (৩ জানুয়ারি) বুধবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত মহানগর ও থানা যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগর দক্ষিণ সেক্রেটারি ডা. মুহাম্মদ শহীদুল ইসলামের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন, আলহাজ আলতাফ হোসেন, আলহাজ আনোয়ার হোসেন, মাওলানা কেএম শরীয়াতুল্লাহ, হাফেজ মাওলানা মুহাম্মদ মাকসুদুর রহমান, আলহাজ নজরুল ইসলাম, আলহাজ ফজলুল হক মৃধা, এইচ এম রফিকুল ইসলাম, মাওলানা কামাল হোসাইন, মুফতি আবদুল আহাদ, মুফতি আকতার হোসাইন প্রমুখ।

মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম আরও বলেন, আমরা আশাবাদী ছিলাম রাষ্ট্রপতি অভিভাবকের ভূমিকায় অবতীর্ণ হবেন। জনআকাঙ্ক্ষা ও রাজনৈতিক দলের প্রত্যাশা পূরণে কাজ করবেন। কিন্তু আজ তিনি সবাইকে অবাক করে পাতানো নির্বাচনে পোস্টাল ভোট দিয়েছেন। রাষ্ট্রপতির এহেন ভূমিকায় গোটা জাতি আজ অবাক, বিস্মিত ও হতবাক।