| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে নেজামে ইসলাম পার্টির লিফলেট বিতরণ


নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে নেজামে ইসলাম পার্টির লিফলেট বিতরণ


রহমত নিউজ     31 December, 2023     05:18 PM    


দলীয় সরকারের অধিনে নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি। 

আজ (৩১ ডিসেম্বর) রবিবার বিকেলে রাজধানীর পল্টন মতিঝিল সহ বিভিন্ন স্থানে নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে প্রচারণা চালায় তাঁরা।

এতে নেতৃত্ব দেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর মাওলানা ছরওয়ার কামাল আজিজী ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর প্রিন্সিপাল আব্দুর রহমান চৌধুরী, যুগ্ম মহাসচিব প্রিন্সিপাল মাওলানা মন্জুরুল কাদের চৌধুরী, সহকারী সংগঠন সচিব মাওলানা এনামুল হক কুতুবী, প্রচার সচিব মাওলানা আব্দুল্লাহ আল মাসউদ খান, যুব বিষয়ক সচিব অধ্যাপক নজরুল ইসলাম চৌধুরী, শ্রমিক সমাজ সভাপতি মাওলানা ওয়াহিদুজ্জামান ফরিদপুরী তেজগাঁও আমীর মাওলানা আশরাফুল আলম , ছাত্র সমাজের সভাপতি এহতেশামুল হক সাখী ও মহাসচিব বি এম আমীর জেহাদী প্রমূখ।

নেতৃবৃন্দ দেশবাসীকে অবৈধ সরকারের এই প্রহসণ মূলক পাতানো নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে সরকার পতনের যুগপৎ আন্দোলনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে দুঃশাসন ও লুটপাটের বিরুদ্ধে গণমানুষের সর্বাত্মক প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। 

এবং অনতিবিলম্বে সরকারকে প্রদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল ও অবাধ সুষ্ঠু শান্তিপূর্ণ সকলের অংশগ্রহণ মূলক নির্বাচন দেয়ার জোর দাবি জানান।