| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি ভোট চুরির সুযোগ পাবে না দেখে নির্বাচনে আসে না : প্রধানমন্ত্রী


বিএনপি ভোট চুরির সুযোগ পাবে না দেখে নির্বাচনে আসে না : প্রধানমন্ত্রী


রহমত নিউজ     21 December, 2023     07:15 PM    


বিএনপি ভোট চুরির সুযোগ পাবে না দেখে নির্বাচনে আসে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, নির্বাচনে কোন দল এলো বা না এলো তাতে কিছু আসে যায় না। বিএনপি ভোট চুরির সুযোগ পাবে না দেখে নির্বাচনে আসে না। যার কারণে তারা সবসময় নির্বাচন বাতিল করতে চায়, বর্জন করতে চায়। সেটা তাদের ইচ্ছা, যার যার দলের ইচ্ছা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে পাঁচ জেলার (পঞ্চগড়, লালমনিরহাট, নাটোর, পাবনা ও খাগড়াছড়ি) নির্বাচনী জনসভায় ভার্চুয়াল বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, ২০১৩-১৪ এর মতো তারা আবারও অগ্নি-সন্ত্রাস করছে। বিদেশ থেকে নির্বাচন বানচালের হুকুম দিচ্ছে। মানুষের শান্তি ওদের ভালো লাগে না। বিএনপির হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের কেউ সংঘাত করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, নির্বাচনে সংঘর্ষ বা মারামারি দেখতে চাই না। আমি চাই জনগণ নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করুক। দলের কেউ সংঘাত করলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

শেখ হাসিনা বলেন, আসন্ন নির্বাচনে নৌকা, স্বতন্ত্র ও অন্যান্য দলও আছে। জনগণ যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে। কেউ কারও অধিকারে হস্তক্ষেপ করতে পারবে না।

এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে সরকার গঠন করে জনগণের সেবার সুযোগ দেওয়ার আহ্বান জানান শেখ হাসিনা।