| |
               

মূল পাতা জাতীয় নির্বাচন কমিশন নির্বাচন নিয়ে বহির্বিশ্বের কোনো চাপ নেই: ইসি আলমগীর


ফাইল ছবি

নির্বাচন নিয়ে বহির্বিশ্বের কোনো চাপ নেই: ইসি আলমগীর


রহমত নিউজ     17 December, 2023     07:33 PM    


নির্বাচন নিয়ে বহির্বিশ্বের কোনো চাপ নেই বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর। তিনি বলেন, নির্বাচন নিয়ে বহির্বিশ্বের কোনো চাপ নেই, তারা শুধু আমাদের কাছে জানতে চান সুষ্ঠু নির্বাচনের জন্য কী কী কাজ করছি আমরা।

রোববার (১৭ ডিসেম্বর) গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ইসি আলমগীর বলেন, নির্বাচনে সেনাবাহিনী স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। পুলিশ প্রশাসন ও রিটার্নিং কর্মকর্তা, প্রিসাইডিং কর্মকর্তারা যখন যেখানে প্রয়োজন হবে তারা মুভমেন্ট করবেন।

ভোটারদের উদ্দেশে ইসি আলমগীর বলেন, অত্যন্ত শান্তি ও সুশৃঙ্খলভাবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ভোট হবে। আপনারা পছন্দের প্রার্থীকে ভোট দেবেন। নিরাপদে আসতে পারবেন, ভোট দিয়ে আবার নিরাপদে বাড়িতে যেতে পারবেন। বাড়িতে গিয়েও নিরাপদ থাকতে পারবেন।

এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মাহবুব আলম, জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, পুলিশ সুপার কাজী শফিকুল আলমসহ বিজিবি, র‌্যাবসহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল কর্মকর্তারা।