| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘নৌকার লোকেরা পালানোর জায়গা পাবে না’ বললেন আ’লীগ নেতা


‘নৌকার লোকেরা পালানোর জায়গা পাবে না’ বললেন আ’লীগ নেতা


রহমত নিউজ     07 December, 2023     11:09 AM    


নৌকার মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বক্তব্য দিয়েছেন নরসিংদীর মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম। এ সময় তিনি নৌকার সমর্থকদের হুমকিও দেন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। আওয়ামী লীগের লোক হয়ে নৌকা প্রতীকের বিরুদ্ধে কথা বলায় তৃণমূল নেতাকর্মীদের মধ্যে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। জেলা জুড়ে সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

জানা যায়, বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে নরসিংদী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান কামরুলকে বিজয়ের লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন, নরসিংদী -১ আসনের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল কবীর সাহীদ এবং মাধবদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশারফ হোসেন মানিক এবং নরসিংদী পৌর সভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু।

ভিডিওতে সিরাজুল ইসলাম বলেন, বর্তমান সংসদ সদস্য হিরুর লোকেরা পালানোর জায়গা পাবে না। পৌর মেয়রের বক্তব্যের পর মাধবদী অঞ্চলের পাঁচটি ইউনিয়ন একটি পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী পক্ষে গণজাগরণের সৃষ্টি হয়েছে। এ জাগরণে আর কেউ বাধা দিতে পারবে না। মেয়র মোশারফ এরইমধ্যে মাঠে নেমেছেন। তাই এখানে কামরুল ছাড়া আর কিছু থাকবে না। আগামীকাল থেকে মধাবদী থানার পাঁচটি ইউনিয়নে আমরাও একজন কামরুল ভাই হয়ে মাঠে নামবো।

মধাবদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশারফ হোসেন মানিক বলেন, আমরা আওয়ামী লীগ করি। তাই নৌকার বিরুদ্ধে কথা বলার সুযোগ নেই। কখন এ কথা বলেছে তা আমি শুনিনি। স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করলেও নৌকার বিরুদ্ধে আমাদের কোনো বক্তব্য নেই।

সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নজরুল ইসলামের সমর্থক এস এম কাইয়ুম তার টাইমলাইনে লিখেছেন, নৌকার লোকেরা পালানোর জায়গা না পেলে আপনাদের খুব সুবিধা হবে বলে মনে হয়? দলের দায়িত্বশীল পদে থেকে এমন ভয়ঙ্কর কথা বলার সুযোগ আছে? এ কথাটা তো মির্জা ফখরুল সাহেবদের কথা।

বক্তব্যের বিষয়ে জানতে মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক সিরাজুল ইসলামের মোবাইল নম্বরে একাধিক বার কল দিলেও রিসিভ করেননি। এদিকে নরসিংদী-১ আসনের স্বতন্ত্র প্রার্থীদের পেটানোর হুমকি দিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন গ্রেফতার হয়ে কারাগারে আছেন। এবার আওয়ামী লীগের আরেক নেতার বেফাঁস মন্তব্যের পর দলের ভেতরে অস্থিরতা সৃষ্টি হয়েছে। -জাগো নিউজ


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নরসিংদী নরসিংদী সদর