| |
               

মূল পাতা জাতীয় নির্বাচন কমিশন জনগণ ভোট দিলেই নির্বাচন অংশগ্রহণমূলক মনে করবো : ইসি আনিছুর


জনগণ ভোট দিলেই নির্বাচন অংশগ্রহণমূলক মনে করবো : ইসি আনিছুর


রহমত নিউজ     24 November, 2023     05:45 PM    


নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান বলেছেন, জনগণ যদি ভোট দেয়, সেটাকেই আমরা অংশগ্রহণমূলক নির্বাচন মনে করবো। এছাড়া অনিবন্ধিত কিছু অনলাইন রয়েছে। ওরা যাতে মিথ্যা ও অপপ্রচারমূলক কোনও তথ্য প্রচার না করে, এর জন্য আপনাদের মাধ্যমে তাদের কাছে অনুরোধ রইলো।

শুক্রবার (২৪ নভেম্বর) সকালে মৌলভীবাজার সার্কিট হাউসে মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

মো. আনিছুর রহমান বলেন, বড় একটি দল (বিএনপি) নির্বাচনের বাইরে আছে। তারা যদি নির্বাচনে অংশ নিতে চায়, তাহলে নির্বাচনের তফসিল পুনর্নির্ধারণ করার সময় ও সুযোগ রয়েছে। আজকের এ বৈঠকে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে যা যা দরকার তাই করার পরামর্শ দেওয়া হয়েছে।

সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, হবিগঞ্জ জেলা প্রশাসক দেবী চন্দ, মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, মৌলভীবাজার পুলিশ সুপার মো.মনজুর রহমান,হবিগঞ্জের পুলিশ সুপারএস এম মুরাদ আলী। এছাড়াও মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার উপজেলা নির্বাহী অফিসাররা, জেলা নির্বাচন অফিসার, সব উপজেলায় পুলিশের অফিসার ইন-চার্জ (ওসি), বিজিবি, র‌্যাব-৯ শ্রীমঙ্গল, আনসার-ভিডিপি প্রতিনিধিরা এবং উপজেলা নির্বাচন অফিসাররা।

শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের প্রস্তুতি হিসাবে এ সভা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।