| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী গাজায় গণহত্যার প্রতিবাদে রাজধানীতে ইমাম সমাজের মোটরযান র‌্যালি


গাজায় গণহত্যার প্রতিবাদে রাজধানীতে ইমাম সমাজের মোটরযান র‌্যালি


রহমত নিউজ     24 November, 2023     06:34 PM    


ফিলিস্তিনের গাজায় দখলদার ইসরায়েলি বাহিনীর বর্বর হামলার প্রতিবাদে রাজধানীতে মোটরযান র‌্যালি করেছে দেশের বৃহত্তর ইমামদের সংগঠন ইমাম সমাজ বাংলাদেশ।

শুক্রবার (২৪ নভেম্বর) বাদ জুমা চকবাজার শাহি মসজিদ চত্বর থেকে র‌্যালিটি শুরু হয়ে জাতীয় প্রেসক্লাব, শাহবাগ, সাইন্স ল্যাবরেটরি, নিউমার্কেট হয়ে গোরে এ শহীদ মাজার চত্বরে এসে শেষ হয়। এ সময় বিক্ষুব্ধ জনতা দখলদার ইসরায়েলবিরোধী বিভিন্ন স্লোগান দেন।

র‌্যালি শেষে সংগঠনের মহাসচিব মুফতী মিনহাজ উদ্দিন সমাপনী বক্তব্য দেন এবং সভাপতির দোয়ার মাধ্যমে কর্মসূচি সমাপ্ত ঘোষণা করেন।

মুফতী মিনহাজ উদ্দিন বলেন, অভিশপ্ত ইহুদি রাষ্ট্র ইসরায়েল প্রায় দেড় মাস ধরে গাজায় বর্বর হামলা চালাচ্ছে। হাজার হাজার মানুষকে তারা ইতোমধ্যে হত্যা করেছে। কিন্তু স্বাধীনতাকামী সংগঠন হামাসের প্রতিরোধের মুখে তারা আর এখন পেরে উঠতে পারছে না। এজন্য কথিত যুদ্ধবিরতিতে সম্মত হয়েছে।

মুফতী মিনহাজ আরও বলেন, ইসরায়েল একটি অভিশপ্ত ও অবৈধ জারজ রাষ্ট্র। কোনো মুসলিম দেশ এর সঙ্গে সম্পর্ক রাখতে পারে না। গাজাবাসীর পাশে দাঁড়ানো প্রতিটি মুসলমানের ইমানি দায়িত্ব। অনতিবিলম্বে গাজায় হামলা বন্ধ করতে হবে। তিনি এ ব্যাপারে মুসলিম দেশগুলোর সক্রিয় ভূমিকা প্রত্যাশা করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা