| |
               

মূল পাতা জাতীয় বিএনপির অফিসে কারা তালা দিয়েছে, জানালেন ডিএমপি কমিশনার 


বিএনপির অফিসে কারা তালা দিয়েছে, জানালেন ডিএমপি কমিশনার 


রহমত নিউজ     14 November, 2023     11:55 AM    


নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশ তালা দেয়নি। বিএনপির নেতারাই কার্যালয়ে তালা দিয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান।

আজ (১৪ নভেম্বর) মঙ্গলবার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। সেখানে অবরোধকারীদের দেওয়া আগুনে দগ্ধদের দেখতে যান তিনি।

সামনে নির্বাচন। তফ‌সিল ঘোষণা করা হবে। এই সময় তাদের প্রধান কার্যালয় তালা ঝুলি‌য়ে রাখা কতটা যু‌ক্তিসঙ্গত এমন প্রশ্নের জবাবে হাবিবুর রহমান ব‌লেন, বিএন‌পির কার্যাল‌য়ে তারা নিজেরাই তালা ঝু‌লি‌য়ে রেখেছে। আপনারা জানেন সেখানে ১২ মাস পু‌লিশের নিরাপত্তা থা‌কে। তারই ধারাবা‌হিকতায় সেখানে পুলি‌শের পাহারা রেখে‌ছি।

ডিএমপি কমিশনার আরও বলেন, বিএনপির লোকজন তাদের কার্যালয়ে আসলে পুলিশ বাধা দেবে না।

তিনি বলেন, অগ্নিসন্ত্রাসের সাথে যারাই জড়িত তারা যেখানেই লুকিয়ে থাকুক না কেন কাউকেই ছাড় দেয়া হবে না। এসময় অবরোধের সময় অগ্নি দুর্ঘটনায় আহতদের পুলিশের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেয়ার ঘোষণা দেন তিনি।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সহিংসতার পর থেকেই বন্ধ রয়েছে দলটির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়। ওইদিনের পর থেকে বিএনপির কোনো নেতাকে কার্যালয়ে আসতে দেখা যায়নি।