| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ কোনো পরাশক্তি নেই নির্বাচন প্রতিহত করতে পারে: নাছিম


ফাইল ছবি

কোনো পরাশক্তি নেই নির্বাচন প্রতিহত করতে পারে: নাছিম


রহমত নিউজ     08 November, 2023     09:21 PM    


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই হবে। কোনো পরাশক্তি নেই নির্বাচন প্রতিহত করতে পারে। আগামী দুই সপ্তাহের মধ্যে নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।  আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় রাখতে হবে।

বুধবার (৮ নভেম্বর) সাতক্ষীরা শহরের একটি রিসোর্ট সেন্টারে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ আয়োজিত যৌথ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

বাহাউদ্দিন নাছিম বিএনপি-জামায়াতের কঠোর সমালোচনা করে বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট তাদের জন্মদাতা সামরিক শাসক খুনি জিয়া, মোস্তাকগংরা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে নৃশংসভাবে হত্যা করেছিল। জেলখানায় জাতীয় চার নেতাকে হত্যা করে সামরিক শাসন, স্বৈরাশাসন, কারফিউ, গণতন্ত্রের নামে বাংলাদেশকে পাকিস্তান বানানোর যে সড়যন্ত্র, সেই গোষ্ঠী এখন বাংলাদেশের মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। বিএনপি-জামায়াত অসাম্প্রদায়িক বাংলাদেশ, গণতান্ত্রিক বাংলাদেশ বিশ্বাস করে না। তারা শেখ হাসিনাকে হত্যা করে এ দেশকে একটি তালেবানি রাষ্ট্র বানানোর সড়যন্ত্র করছে। বাংলাদেশের মানুষ মাথা উঁচু করে দাঁড়াক-এটা তারা চায় না।