| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ পৃথিবীর কোথাও নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী


পৃথিবীর কোথাও নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী


রহমত নিউজ     21 October, 2023     10:33 PM    


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বিএনপি’র কঠোর সমালোচনা করে বলেছেন, 'নির্বাচন ছাড়া কোনো সরকার পরিবর্তন হয় না, পৃথিবীর কোন দেশে হয়নি। '

শনিবার (২১ সেপ্টেম্বর) লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে রায়পুর মার্চেন্ট একাডেমি মাঠে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, 'আপনারা চিন্তা করেন এর আগে যেভাবে ক্ষমতায় আসছিলেন আবার তা হবে, এমনটি ভাবলে ভুলে যান। দেশের মানুষ এখন অনেক সজাগ, মিষ্টি কথায় তারা আর কাজ হবে না। '

তিনি বলেন, যে অগ্নিসন্ত্রাস করেছেন, মানুষ পুড়িয়েছেন, তাতে দেশের মানুষ আপনাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

মন্ত্রী আরও বলেন, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে সব জেলায় একটি আওয়াজ দেখেছি, শুনেছি নৌকার বিকল্প নৌকা, নৌকায় নৌকা। সবাই উদগ্রীব হয়ে রয়েছে নৌকায় আবারও তারা ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনাকে ক্ষমতায় ও এ দেশের প্রধানমন্ত্রী দেখতে চায়। কারণ শেখ হাসিনা বাংলাদেশকে টেনে তুলে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে শিখিয়েছেন।

তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় এসেছেন দেশের মানুষের হৃদয় জয় করে। আপনারা যারা ক্ষমতা পাল্টাতে চান, পদত্যাগের কথা বলেন তারা আগে জনগণের কাছে ক্ষমা চান। আপনারা মানুষ পুড়িয়েছেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছেন, এ দেশ এক অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছিলেন, অন্ধকারে নিমজ্জিত হয়ে গেছিল বাংলাদেশ। সেখান থেকে টেনে এনে আলোকিত বাংলাদেশ গঠন করেছেন শেখ হাসিনা।