| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ ‘যুক্তরাষ্ট্রের উচ্চ পর্যায়ে কথা বলে সব সমাধান হয়ে গেছে’


‘যুক্তরাষ্ট্রের উচ্চ পর্যায়ে কথা বলে সব সমাধান হয়ে গেছে’


রহমত নিউজ ডেস্ক     12 October, 2023     07:45 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি পিটার হাসের কাছে সকালে নাশতা করতে যায়, দুপুরে যায় লাঞ্চ করতে, রাতে যায় ডিনার করতে। আমি জানি না পিটার হাস তাদের কী স্বপ্ন দেখিয়েছেন। পিটার হাস কী করবেন? নিষেধাজ্ঞা দেবেন? তার মুরুব্বিদের সঙ্গেও আমাদের কথা হয়ে গেছে। যুক্তরাষ্ট্রের উচ্চ পর্যায়ে কথা বলে সব সমাধান হয়ে গেছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে রাজধানীর গুলিস্তানে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাড. কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন। ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির সমাবেশ সঞ্চালনা করেন।

ওবায়দুল কাদের বলেন, দেশে নির্বাচন কেউ বন্ধ করতে পারবে না; বরং নির্বাচনে না এলে বিএনপি সব হারাবে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নজিরবিহীন নিরপেক্ষ নির্বাচন করবেন।পিটার হাসকে দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে বিএনপি। পিটার হাসের মাধ্যমে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে লাভ নেই। দেশে নির্বাচন কেউ বন্ধ করতে পারবে না। বিএনপি নির্বাচনে না এলে সব হারাবে। ফখরুল সাহেব নির্বাচনে না এলে আমও যাবে ছালাও যাবে। ফখরুল সাহেব হারায়েন না, হারাইলে আর পাবেন না।