| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ আমেরিকা নয়, জনগণ আমাদের শক্তি : বাণিজ্যমন্ত্রী


ফাইল ছবি

আমেরিকা নয়, জনগণ আমাদের শক্তি : বাণিজ্যমন্ত্রী


রহমত নিউজ     07 October, 2023     06:50 PM    


বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন,আমেরিকা আমাদের শক্তি না, আমাদের শক্তি জনগণ। জনগণ আমাদের সঙ্গে আছে, তাই আমাদের কোনো ভয় নেই।

শনিবার (৭ অক্টোবর) রংপুরের পীরগাছায় আসন্ন সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন ।

বাণিজ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার ১৪ বছর ৮ মাস ধরে ক্ষমতায় রয়েছে। এই সময়ে দেশে যত উন্নয়ন হয়েছে তা অন্য কোনো সরকারের আমলে হয়নি। কোনো রাস্তা-ঘাট কাঁচা নেই। স্কুল ও কলেজগুলোতে ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন করা হয়েছে। দেশকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় নিয়ে আসা হয়েছে। নতুন নতুন ভবন নির্মাণ করা হয়েছে। বড় বড় মেগা প্রজেক্ট বাস্তবায়িত হচ্ছে। মানুষের জীবনমানের উন্নয়ন করেছে এই সরকার। যার ফলে সারা বিশ্বের কাছে বাংলাদেশ আজ একটি উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে থাকলে আগামীতে এই দেশ উন্নত দেশের মর্যাদায় শামিল হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, শেখ হাসিনা সরকারের এই উন্নয়নের ফিরিস্তি বিভিন্ন হাট-বাজার, রাস্তার মোড়ে ব্যানার, ফেস্টুন, লিফলেটের মাধ্যমে তুলে ধরে জনগণকে মনে করিয়ে দিতে হবে। আর ঘরে বসে থাকার সময় নেই। আপনারা সবাই ঐক্যবদ্ধ হয়ে আজ থেকেই মাঠে নেমে পড়ুন।