| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ একটি স্বাধীন রাষ্ট্রের বিরুদ্ধে ভিসা নীতি অপমানজনক: হানিফ


একটি স্বাধীন রাষ্ট্রের বিরুদ্ধে ভিসা নীতি অপমানজনক: হানিফ


রহমত নিউজ     24 September, 2023     09:35 PM    


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, একটি স্বাধীন রাষ্ট্রের বিরুদ্ধে ভিসা নীতি করা অপমানজনক। এটি করে বাংলাদেশের মানুষকে অপমানিত করা হয়েছে। এটি কার স্বার্থে, কোন যুক্তিতে করা হয়েছে তা জানতে চান তিনি।

আজ (২৪ সেপ্টেম্বর) রোববার দুপুরে রাঙামাটি ক্ষুদ্র নৃগোষ্ঠী সাংস্কৃতিক ইনস্টিটিউট প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, সংবিধান অনুযায়ী বর্তমান সরকার ও বর্তমান নির্বাচন কমিশনের অধীনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নিজেদের জনপ্রিয়তা যাচাই করতে বিএনপি এই নির্বাচনে অংশ নিতে পারে। কিন্তু নির্বাচনী প্রস্তুতি না নিয়ে নিজেদের অবস্থান বুঝতে পেরে আসন্ন নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে দলটি। নির্বাচন বানচালের জন্য যদি কোনো ষড়যন্ত্র করা হয় তাহলে রাজপথে এর জবাব দেওয়া হবে। আওয়ামী লীগ ও সহযোগী নেতা-কর্মীরা প্রস্তুত রয়েছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ বলেন, বিএনপি বিদেশি প্রভুদের নিয়ে লাফালাফি করছে। কিছুদিন আগে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কিছু সদস্যের ওপর আমেরিকা সফরে নিষেধাজ্ঞা নিয়ে অনেক কথা বলেছে। বিএনপি মনে করেছিল এবার বুঝি আওয়ামী লীগ সরকারের পতন হবে। এ নিয়ে তারা সমাবেশ করেছে। এ সমাবেশ ঢাকার গরু বাজারে গিয়ে শেষ হয়েছে। এসব করে কাজ হবে না বলেন তিনি।