| |
               

মূল পাতা সারাদেশ জেলা শিগগিরই বিএনপির ভয়ংকর চেহারা বেরিয়ে আসবে : শাজাহান খান


শিগগিরই বিএনপির ভয়ংকর চেহারা বেরিয়ে আসবে : শাজাহান খান


রহমত নিউজ ডেস্ক     14 September, 2023     12:20 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান এমপি বলেছেন, বিএনপি এখন বোরকা পড়েছে, সাধু সেজেছে, শিগগিরই তাদের ভয়ংকর চেহারা বেরিয়ে আসবে। তারা শান্তিপূর্ণ আন্দোলনের নামে বিগত দিনের মতো সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করবে। এ বিষয়ে সবাই সতর্ক ও সচেতন থাকুন। বিএনপি এখন আর আন্দোলন করে জমাতে পারবে না। বিএনপির প্রচেষ্টা ছিল বিদেশিদের কাছে নালিশ দিয়ে সরকারের ওপর একটা চাপ সৃষ্টি করা, নিরপেক্ষ সরকার গঠনের জন্য ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করার জন্য। সেটা করতে তারা ব্যর্থ হয়েছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতে মাদারীপুরের পাকদির নতুন বাসস্ট্যান্ডের হলরুমে শ্রমিকদের মানবিক ও সামাজিক মূল্যবোধ জাগ্রত বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কর্মশালায় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশিদ খান, হাইওয়ে পুলিশের মাদারীপুর অঞ্চলের পুলিশ সুপার মো. শাহীনুর আলম খান, মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আলাউল হাসান, বিআরটিএ’র মাদারীপুরের সহকারী পরিচালক নুরুল হোসেন, আন্তঃজেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি খায়রুল হাসান, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের জেলার সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

শাজাহান খান বলেন, বিদেশিরা বাংলাদেশে এসেছেন, তারা সম্মানী ব্যক্তি। এ দেশের মানুষ যা চায়, বিদেশিরাও তা চায়। বিদেশিরা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হোক এ কথা কখনই বলেনি। তারা বলেছেন একটি গ্রহণযোগ্য, অবাধ, নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচন। বর্তমান নির্বাচন কমিশনের অধীনে জাতীয় নির্বাচন হতে পারে বলে মনে করেন বিদেশিরা। জনগণ বিএনপির সঙ্গে নেই, জনগণ বিএনপিকে বিশ্বাস করে না। বিএনপির কথায় এখন গণঅভ্যুত্থান হয় না। গণঅভ্যুত্থান হয়েছিল বঙ্গবন্ধুর কথায়, আর শেখ হাসিনার কথায়। বিএনপি একটি সন্ত্রাসী দল। এর প্রমাণ বিগত দিনে মানুষ পুড়িয়ে-পিটিয়ে হত্যা করেছে, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পুড়িয়ে দিয়েছে। এই সন্ত্রাসী দল জনগণের কাছে গ্রহণযোগ্যতা পায়নি। বিদেশিরাও মনে করে বিএনপি একটি সন্ত্রাসী দল। কানাডার আদালতে বেশ কয়েকবারও বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত করেছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মাদারীপুর মাদারীপুর সদর