| |
               

মূল পাতা সারাদেশ বাইডেন নিজেই প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি তুলেছেন : শাজাহান খান


বাইডেন নিজেই প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি তুলেছেন : শাজাহান খান


রহমত নিউজ ডেস্ক     11 September, 2023     11:17 AM    


বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর ১ আসনের সংসদ সদস্য শাজাহান খান বলেন, আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন নিজেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ছবি তুলেছেন। সেই ছবিটি দেখলেই বোঝা যায়, আমেরিকার প্রেসিডেন্ট খুব আন্তরিকতার সাথে হাসি দিয়ে ছবি তুলেছেন।

রবিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় মাদারীপুর শহরের কাজীরমোড় এলাকায় ‘আর্টিস্ট’ নামে একটি পোষাকের শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় মাদারীপুর বনিক সমিতির সভাপতি সাব্বির হোসেন ভুঁইয়া,রাস্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেল্লাল মোল্লা, সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম আকতার হাওলাদারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

শাজাহান খান বলেন, সেফলি তোলা নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে মন্তব্য করেছেন তা রাজনৈতিক ঈর্ষান্বিত হয়ে করেছেন। প্রধানমন্ত্রীর যতবার আন্তর্জানিক সেমিনারে গিয়েছেন, ততবার সে সকল দেশের রাষ্ট্রপ্রধান ও সরকার প্রধানদের সাথে বিভিন্ন সময় আলোচনা করার পাশাপাশি সৌজন্য সাক্ষ্যাৎ করেন ও স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন। তেমনি ইন্ডিয়ান জি-২০ সম্মেলনে বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধান ও সরকার প্রধানদের সাথে আলোচনা করেন। ভারতের সরকার প্রধান নরেন্দ্র মোদিও শেখ হাসিনাকে আন্তরিকতার সাথে স্বাগত জানিয়েছেন। সুতরাং মির্জা ফকরুল ইসলাম আলমগীরের মন্তব্য সঠিক হয়নি। বিএনপির আচরণ এমনই। তাদের মধ্যে সৌজন্যবোধ নেই। এর আগে ভারতের প্রেসিডেন্ট প্রণব মুখার্জী বাংলাদেশে আসলে বিএনপি তার সাথে প্রোগ্রাম দিয়েও দেখা করেননি। বিএনপি চেয়ারপার্সণ খালেদা জিয়া তার মাঝেই নেই কোন সৌজন্য বোধ। তাহলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর কি করে সৌজন্যবোধ শিখবেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মাদারীপুর মাদারীপুর সদর