| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন ছাত্রী নিবাসে ঝুলছিল শিক্ষার্থীর মরদেহ 


প্রতীকী ছবি

ছাত্রী নিবাসে ঝুলছিল শিক্ষার্থীর মরদেহ 


রহমত নিউজ     05 September, 2023     11:53 AM    


বগুড়া শহরের জহুরুল নগরের একটি ছাত্রী নিবাস থেকে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বগুড়া উপশহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শিবলী জামান এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার (৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ওই নিবাসের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়৷

নিহত ব্যক্তি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার আয়াভাঙ্গী গ্রামের ছফিরুল ইসলামের মেয়ে শাকিলা খাতুনের (২৩)। তিনি বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের বাংলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে, সোমবার রাতে খাওয়ার জন্য ছাত্রী নিবাসের অন্যান্য শিক্ষার্থীরা শাকিলাকে ডাকাডাকি করলেও সাড়া পাননি। এ সময় ছাত্রী নিবাসের কেয়ারটেকার ও স্থানীয়দের সহযোগিতায় কক্ষের দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শাকিলাকে দেখতে পায়। পরে সংবাদ পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন।

উপপরিদর্শক (এসআই) শিবলী জামান জানান, সোমবার রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্যক্তিগত হতাশার কারণে সোমবার রাত ৮টার পর তিনি আত্মহত্যা করেছেন। পরিবারের অভিযোগ না থাকায় এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়।