| |
               

মূল পাতা সারাদেশ মহানগর আওয়ামী লীগ স্বাধীনতার মূলমন্ত্র বিনষ্ট করেছে : সেলিমা রহমান


আওয়ামী লীগ স্বাধীনতার মূলমন্ত্র বিনষ্ট করেছে : সেলিমা রহমান


রহমত নিউজ ডেস্ক     04 September, 2023     12:13 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, ২০১৪ সালে বিনাভোটে ক্ষমতা দখল করেছে শেখ হাসিনা। ২০১৮ সালে দিনের ভোট রাতে দিয়ে তারা নিজেদের সরকার বলে ঘোষণা করেন। প্রতিটি গণতান্ত্রিক প্রতিষ্ঠান ধ্বংস করেছে এ সরকার। স্বাধীনতার মূলমন্ত্র বিনষ্ট করেছে আওয়ামী লীগ।

রবিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে খুলনা প্রেস ক্লাবে খুলনা বিএনপি আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। খুলনা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনার সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পীর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুণ্ডু, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামিমুর রহমান শামীম, জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, নগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক শেখ আবু হোসেন বাবু।

সেলিমা রহমান বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, আমরা রাষ্ট্র ক্ষমতায় যাবার জন্য লড়াই করছি না। আমরা গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য লড়ছি। জনগণের ভোট ও ভাতের অধিকার আদায়ের জন্য বিএনপি গণতান্ত্রিক আন্দোলন করছে। আর কোনো সাজানো-পাতানো নির্বাচন বাংলাদেশে হতে দেওয়া হবে না। তফসিল ঘোষণার পূর্বেই নির্বাচন কমিশন ভেঙে দিয়ে নির্দলীয় সরকারের অধীনে অবাধ-সুষ্ঠু অংশগ্রহণমূলক নির্বাচন হতে হবে। ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়ে সন্ত্রাসের রাজত্ব সৃষ্টি করা আওয়ামী লীগ নেত্রীর কাজ। পত্রিকার পাতা খুললে দেখা যায়, ছাত্রলীগ পিটিয়ে হত্যা করেছে। হেলমেট বাহিনীর হাতে চাপাতি, তাদের হাতে লাঠি, তাদের হাতে অস্ত্র। তারা শিক্ষককে অপমান করছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা