| |
               

মূল পাতা সারাদেশ ‘আ’লীগ মুক্তিযুদ্ধের চেতনার নামে সর্বত্র আধিপত্য বিস্তার করছে’


‘আ’লীগ মুক্তিযুদ্ধের চেতনার নামে সর্বত্র আধিপত্য বিস্তার করছে’


রহমত নিউজ ডেস্ক     21 August, 2023     10:13 AM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনার নামে দেশে বাকশাল কায়েম করেছে। মুক্তিযুদ্ধের চেতনার নাম করে সর্বত্র আধিপত্য বিস্তার করছে। বিচার বিভাগ, স্বাস্থ্য বিভাগ সবখানে একই দাপট।

রবিবার (২০ আগস্ট) বিকেলে মাধবদীর মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলার মাধবী থানার উদ্যোগে বিশাল তৃণশূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনে বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, জেলা সভাপতি আশরাফ হোসেন ভুইয়া, মুফতী কাওছার আহমদ, মাওলানা আবদুল বারী, মুফতী আলমগীর হোসেন, মাওলানা আরিফ বিন মেহেরউদ্দিনসহ জেলা ও থানা নেতৃবৃন্দ।

মুফতী ফয়জুল করীম বলেন, দেশের মানুষ উম্মুখ হয়ে চেয়ে আছে একটি সুষ্ঠু নির্বাচনের আশায়। জাতীয় সরকার বা নিরপেক্ষ সরকার যে নামেই হোক একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন প্রয়োজন দেশের অস্তিত্বের স্বার্থে। সরকার এখণ বিদেশে ধর্ণা দিচ্ছে, তাদেরকে যেন ক্ষমতায় রাখতে সাহার্য করে। ভারত বাংলাদেশকে গ্রাস করে ফেলেছে। ভারত তাদের স্বার্থেই শেখ হাসিনা ক্ষমতায় চায়। কসাই মোদি ভারতে প্রতিনিয়ত মুসলমান হত্যা করছে। তাদের হত্যার জন্য বর্তমান সরকারই তাদের জন্য সবচেয়ে নিরাপদ। এজন্য ভারত আওয়ামী লীগের পক্ষে দুতিয়ালী করছে।

তিনি আরো বলেন, নির্বাচন নিয়ে বিদেশী হস্তক্ষেপের দায়ভার শেখ হাসিনার। তাদের ২০১৪ ও ২০১৮ সালে প্রহসনের নির্বাচনের কারণেই বিদেশীরা বাংলাদেশের অথ্যন্তরীণ রাজনীতিতে হস্তক্ষেপ করার সুযোগ পাচ্ছে। আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে দেশ ধ্বংস করে ফেলবে। মাদরাসা ছাত্র হাফেজ রেজাউল হত্যার দায় সরকারকে নিতে হবে। তাদের অশান্তি সমাবেশেই হাফেজ রেজাউলকে হত্যা করা হয়েছে। আর হত্যাকান্ডের সাথে জড়িত ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। এখন তাদেরকে সরকার আড়াল করছে। রেজাউলের খুনিদের গ্রেফতার করতে হবে। এস আলম গ্রুপের ১০ হাজার কোটি টাকা বিদেশ পাচারের দায় সরকার এড়াতে পারে না। এছাড়াও দেশেল টাকা পাচারকারীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নরসিংদী নরসিংদী সদর