| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ তত্ত্বাবধায়কের ভূত না নামালে বিএনপির আম-ছালা দুটোই যাবে: ওবায়দুল কাদের


তত্ত্বাবধায়কের ভূত না নামালে বিএনপির আম-ছালা দুটোই যাবে: ওবায়দুল কাদের


রহমত নিউজ     17 August, 2023     07:49 PM    


তত্ত্বাবধায়কের ভূত মাথা থেকে নামিয়ে বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তত্ত্বাবধায়কের ভূত না নামালে বিএনপির আমও যাবে, ছালাও যাবে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তিনি এ বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রতিদিনই এক কথা, এক বুলি তত্ত্বাবধায়ক সরকার। আমি বিএনপি নেতাদের বলি, পৃথিবীতে এখন একটা দেশ আছে, সেই দেশে তত্ত্বাবধায়ক আছে। তাই আমি ফখরুল সাহেবকে বলি, দলবল নিয়ে পাকিস্তানে চলে যান। সেখানে তত্ত্বাবধায়ক পাবেন। আর দুনিয়ার কোথাও তত্ত্বাবধায়কের হদিস নাই। এই ভুত মাথা থেকে নামান, নির্বাচনে আসুন।

তিনি বলেন, শেখ হাসিনার শিকড় বাংলার মাটির অনেক গভীরে। আল্লাহ যাকে রাখবে বান্দা তাকে মারতে পারে না। শেখ হাসিনার উপর আল্লাহ রহমত আছে। মানুষের দোয়া আছে। কিন্তু বিএনপি এখনো সন্ত্রাসের রাজনীতি করে। যে জেএমবি (জঙ্গি সংগঠন- জামাতুদিল মুজাহিদিন বাংলাদেশ) সিরিজ বোমা হামলা চালিয়েছে, তাদের বিশ্বস্ত ঠিকানা হচ্ছে বিএনপি।

বিএনপি নেতাদের উদ্দেশ্য করে কাদের বলেন, খালেদা জিয়ার জন্য ৫০০ লোকের একটা মিছিল করতে পারেন নাই। এখন চোখের পানি ফেলছেন। আমির খসরু, মির্জা আজমের চোখমুখ শুকিয়ে গেছে।