| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল মহানবীকে (সা.) কটূক্তিকারী ব্লগারের শাস্তি দাবি আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর


মহানবীকে (সা.) কটূক্তিকারী ব্লগারের শাস্তি দাবি আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর


রহমত নিউজ     07 August, 2023     07:58 PM    


ইসলামবিদ্বেষী নাস্তিক ব্লগার আসাদ নূরকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রধান আমিরে শরিয়ত ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

সোমবার (৭ আগস্ট) গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে তিনি বলেন, ’৯২ ভাগ মুসলমানদের অধ্যুষিত বাংলাদেশে বসে প্রাণপ্রিয় নবী হজরত মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম, হযরত আয়েশা সিদ্দিকা রা. এবং কোরআন-হাদিসকে নিয়ে যে ধরনের জঘন্য ও ভয়ংকর অশ্লীল লেখালেখি ও ভিডিও দিচ্ছে, এটা যেকোনো বিবেকবান মানুষেরই হৃদয় ও অন্তরাত্মা কেঁপে ওঠবে! ঈমানদার কোনো মুসলমান জঘন্য ও অশ্লীল বক্তব্য বরদাশত করতে পারে না। বাংলাদেশে নতুন করে অস্থিতিশীলতা সৃষ্টির জন্যেই কুলাঙ্গারদের এ ষড়যন্ত্র।’

তিনি অবিলম্বে আসাদ নুরকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে সরকারের প্রতি আহ্বান জানান। অন্যথায় ধর্মপ্রাণ জনতা প্রিয় নবীজির প্রতি ভালোবাসা প্রদর্শন এবং তাদের ঈমান আক্বিদা রক্ষার আন্দোলনের দাবানল সারাদেশে ছড়িয়ে পড়বে মন্তব্য করে উদ্ভূত পরিস্থিতির দায়িত্ব সরকারকেই বহন করতে হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।