| |
               

মূল পাতা সারাদেশ জেলা চাঁপাইনবাবগঞ্জে সাপের কামড়ে দুই মাদরাসা শিক্ষকের ইন্তিকাল


সংগৃহীত ছবি

চাঁপাইনবাবগঞ্জে সাপের কামড়ে দুই মাদরাসা শিক্ষকের ইন্তিকাল


মফস্বল ডেস্ক     07 August, 2023     10:55 PM    


চাঁপাইনবাবগঞ্জে সাপের কামড়ে দুইজন মাদরাসা শিক্ষক ইন্তিকাল করেছেন। তারা উভয়েই জেলার গোমস্তাপুর উপজেলার ইকরা কওমি মডেল মাদরাসার শিক্ষক।

সাপের কামড়ে মৃত শিক্ষকদ্বয় হচ্ছেন, রাজশাহী জেলার বাগমারা উপজেলার বিষুপাড়া গ্রামের মৃত আহমাদ হোসেনের ছেলে জোবায়ের হোসেন (২৮) এবং নওগাঁ জেলার পোরশা উপজেলার কাশিদাঁড়া গ্রামের রাসেদুল ইসলাম (৩০)।

এবিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে জানান, রবিবার (৬ আগস্ট) দিবাগত রাতে গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর গ্রামের ইকরা কওমি মডেল মাদরাসার শিক্ষকরা তাদের ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতের কেন এক সময় দুজনকে সাপে কামড় দেয়। পরে তার সহকর্মীরা তাদের শরীর থেকে বিষ নামানোর জন্য গ্রামের একজন কবিরাজের কাছে নিয়ে যান। কিন্তু তাতে কাজ না হলে তাদের নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাসেদুলকে মৃত ঘোষণা করেন এবং প্রাথমিক চিকিৎসা শেষে শিক্ষক জোবায়েরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সোমবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মারা যান জোবায়ের।

ওসি আরও বলেন, রাসেদুল ইসলামের মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। আর জোবায়েরর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর