| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল 'বিরোধী দলের ওপর জুলুম নির্যাতন করে সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না'


'বিরোধী দলের ওপর জুলুম নির্যাতন করে সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না'


রহমত নিউজ     30 July, 2023     07:06 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মুহাম্মদ আশরাফ আলী আকন বলেছেন, সরকার ২০১৪-২০১৮ সালের মতো যেনতেন নির্বাচন দিয়ে পিছনের দরজা দিয়ে পুনরায় ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠছে। এজন্য বিরোধী দলের কর্মসূচিকে বানচাল করে দিতে নানামুখি চক্রান্ত ও ষড়যন্ত্র করছে। বিএনপিসহ বিরোধী দলের নেতৃবৃন্দের উপর আওয়ামী লীগ ও পুলিশের যৌথ হামলা প্রমাণ করে সরকার ক্ষমতা হারানোর ভয়ে বেশামাল হয়ে পরছে। তিনি বলেন, বিরোধী দলের উপর দমন-পীড়ন চালিয়ে সরকার পতন ঠেকানো যাবে না। তিনি বলেন, বিরোধী দলের নিয়মতান্ত্রিক শান্তিপূর্ণ কর্মসূচিতে আওয়ামী লীগ কোনো না কোনোভাবে সেগুলোর পাল্টা কর্মসূচি দিয়ে সংঘাত বাধাতে চায়। এটা ক্ষমতাসীন সরকারের জন্য নৈতিক ও রাজনৈতিক পরাজয়। ¶মতার মোহে অন্ধ হয়ে কী করছে তারা সেটা বুঝতেও পারছে না।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা দক্ষিণের কেরাণীগঞ্জ মডেল থানা শাখার উদ্যোগে আয়োজিত তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আটিবাজারস্থ সূচনা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, ঢাকা বিভাগীয় সাংগটনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, ঢাকা জেলা দক্ষিণ সভাপতি আলহাজ্ব মুহাম্মদ জয়নুল আবেদীণ, সেক্রেটারী হাফেজ মাওলানা জহিরুল ইসলাম, এ্যাসিটেন্ট সেক্রেটারী হাজী মুহাম্মদ শাহীন আহমদ, সাংগঠনিক সম্পাদক মালানা ইলিয়াস হোসাইনসহ জেলা ও থানা নেতৃবৃন্দ। সম্মেলনে সভাপতিত্ব করেন সংগঠনের কেরাণীগঞ্জ মডেল থানা সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হানিফ মিয়া।