| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী আওয়ামী লীগ দেশজুড়ে রক্তাক্ত সহিংসতা চালাচ্ছে : রিজভী


আওয়ামী লীগ দেশজুড়ে রক্তাক্ত সহিংসতা চালাচ্ছে : রিজভী


রহমত নিউজ ডেস্ক     15 July, 2023     01:26 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আওয়ামী লীগ দেশজুড়ে রক্তাক্ত সহিংসতা চালাচ্ছে। সশস্ত্র সন্ত্রাসীদের মাঠে নামিয়ে দিয়েছে। মানুষের রক্ত ঝরানো ও যুবদল নেতার হাতের কবজি কেটে নেয়া শেখ হাসিনার অবাধ ও সুষ্ঠু নির্বাচনের নমুনা। যারা রক্ত ঝরাতে পারে তাদের অধীনে কেমন সুষ্ঠু নির্বাচন হবে তা সবার কাছে অনুমেয়।

শনিবার (১৫ জুলাই) সকালে রাজধানীর একটি হাসপাতালে আহত যুবদল নেতা লিটন মণ্ডলকে দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক. মো. রফিকুল ইসলাম, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, নির্বাহী সদস্য মাহবুবুল ইসলাম মাহবুব, ঝিনাইদহ জেলা সভাপতি অ্যাডভোকেট এমএ মজিদ, সহ-সভাপতি একেএম নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস প্রমুখ।

রিজভী বলেন, আওয়ামী লীগ যে গণতন্ত্র ও মনুষ্যত্বের রাজনীতি করে না তার প্রমাণ দেশের বিভিন্ন স্থানে বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর রক্তাক্ত ও সশস্ত্র আক্রমণ। গতকাল নোয়াখালীতে পদযাত্রায় যাওয়ার সময় কুমিল্লার লাকসামে বিএনপি নেতাকর্মীদের গাড়িবহরে আক্রমণ চালিয়ে অর্ধশতাধিক নেতাকর্মী আহত ও গাড়ি ভাঙচুর করেছে আওয়ামী সন্ত্রাসীরা। আসলে তারা মানুষের রক্ত পছন্দ করে। তবে দেশের মানুষ এখন ঘুরে দাঁড়িয়েছে। তারা ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলছে। এবার যেনতেন নির্বাচন করে সন্ত্রাসী কায়দায় আওয়ামী লীগ ক্ষমতায় যেতে পারবে না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা