| |
               

মূল পাতা সারাদেশ জেলা শিবপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজছাত্রের


প্রতীকী ছবি

শিবপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজছাত্রের


মফস্বল ডেস্ক     09 July, 2023     07:59 PM    


নরসিংদীর শিবপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে এক কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন। তার নাম নাহিদ মিয়া (২০)।

রোববার (৯ জুলাই) দুপুরে উপজেলার সাধারচর ইউনিয়নের বন্যার বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নাহিদ মিয়া উপজেলার সাধারচর ইউনিয়নের তাতারকান্দি গ্রামের আসাদ মিঞার ছেলে। তিনি স্থানীয় হরিহরদী স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, চলতি বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নিতে ফরম ফিলাপের জন্য সকালে কলেজে যায় নাহিদ। এ সময় এলাকায় কিশোর গ্যাং হিসেবে পরিচিত দেলোয়ার, সাইফুল, শান্ত, তুহিন, শাওন, নাজমুলসহ অন্যান্যরা তাকে ধাওয়া করে। এক পর্যায়ে তারা দেশিয় অস্ত্র (চাপাতি) নিয়ে পায়ের রগসহ এলোপাথারি কোপানোর পাশাপাশি ডোবার পানিতে চুবিয়ে ফেলে যায় তাকে। খবর পেয়ে এলাকাবাসীর সহায়তায় স্বজনরা নাহিদকে উদ্ধার করে ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই কিশোর গ্যাং সদস্যদের সঙ্গে স্কুলের একটি তুচ্ছ ঘটনা নিয়ে নাহিদের পূর্বশত্রুতা ছিল বলে জানায় স্বজনরা। এর জেরেই তাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। অভিযুক্তরা এলাকায় কিশোর গ্যাং পরিচালনার পাশাপাশি স্থানীয় বাজার থেকে চাঁদা আদায় করার অভিযোগ নাহিদের পরিবারের।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) মেজবাহ উদ্দিন জানান, পূর্বশত্রুতার জের ধরে কলেজছাত্র নিহতের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে বিস্তারিত জানানো হবে। এ ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নরসিংদী শিবপুর