| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী রাজধানীর বংশালে পুলিশ ফাঁড়ির দ্বিতল ভবন হেলে পড়েছে


রাজধানীর বংশালে পুলিশ ফাঁড়ির দ্বিতল ভবন হেলে পড়েছে


রহমত নিউজ ডেস্ক     30 June, 2023     04:59 PM    


রাজধানীর পুরান ঢাকার বংশাল পুলিশ ফাঁড়ির (৩১ নম্বর ওয়ার্ড) দ্বিতল ভবনটি হেলে পড়েছে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

শুক্রবার (৩০ জুন) বিকেলে ভবনটি হেলে পড়লে কিছুটা অংশ ভেঙে পড়ে বলে জানা গেছে। দুর্যোগ মোকাবিলায় ঢাকা দক্ষিণ সিটির জরুরি পরিচালন কেন্দ্র থেকে বিকেল চারটার দিকে এ তথ্য জানায়। ঘটনার পর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা, সংরক্ষিত আসনের সম্মানিত মহিলা কাউন্সিলর এবং করপোরেশনের পরিচ্ছন্ন পরিদর্শক দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দুর্যোগ মোকাবিলায় দক্ষিণ সিটির জরুরি পরিচালন কেন্দ্র থেকে জানানো হয়, ঘটনার পর ওই পুলিশ ফাঁড়িতে অবস্থান করা পুলিশ সদস্যরা ইতোমধ্যে পাশের আরেকটি টিনশেড ভবনে অবস্থান নিয়েছেন। এছাড়া দু’ভবনের মধ্যখানে যে চলাচলের পথ রয়েছে সেটি বন্ধ করে দেওয়া এবং সেখানে জনগণের চলাচল নিয়ন্ত্রণ করতে ইতোমধ্যে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাকে নির্দেশনা দিয়েছেন করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান। পুলিশ ফাঁড়ির অনেক পুরনো একটি ভবন এটি। এর চারপাশে কোনো পিলার নেই। ফলে ভবনটি যে কোনো সময় আরও ধসে পড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে। তবে যেকোনো জরুরি পরিস্থিতি মোকাবিলায় পুলিশ এবং দক্ষিণ সিটি করপোরেশন প্রস্তত আছে বলেও জানিয়েছে দুর্যোগ মোকাবিলায় দক্ষিণ সিটির জরুরি পরিচালন কেন্দ্র।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা