| |
               

মূল পাতা সারাদেশ আ’লীগ সরকারকে ধাক্কা দিয়ে ফেলা যাবে না : শাজাহান খান


আ’লীগ সরকারকে ধাক্কা দিয়ে ফেলা যাবে না : শাজাহান খান


রহমত নিউজ ডেস্ক     28 June, 2023     11:07 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শাজাহান খান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারকে ধাক্কা দিয়ে ফেলা যাবে না। আওয়ামী লীগ বাংলাদেশের প্রাচীনতম রাজনৈতিক দল। এই দলের শিকড় মানুষের হৃদয়ে গাঁথা।

বুধবার (২৮ জুন) দুপুরে মাদারীপুরে নিজ বাসভবনে অসহায় ও দুস্থদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে অনুদান বিরতণকালে তিনি এসব কথা বলেন। এ সময় মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসিবুর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপির আন্দোলন নিয়ে শাজাহান খান বলেন, বাংলাদেশের রাজনীতিতে প্রতিবছর ঈদ আসলে বিএনপি আন্দোলনের ঘোষণা দেয়। ঈদের পরই সরকারকে ধাক্কা দিয়ে ফেলে দিবে। বাংলাদেশের প্রাচীনতম রাজনৈতিক দল আওয়ামী লীগকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া এতো সহজ নয়। এর শিকড় মানুষের হৃদয়ে গাঁথা। এই শিকড় বঙ্গবন্ধু স্থাপন করে রেখে গেছেন। বর্তমান সরকার টানা তিনবার ক্ষমতায় থেকে রাষ্ট্র পরিচালনা করছে। এর ফলে পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলি টানেলসহ বড় বড় মেগাপ্রকল্প নির্মাণ সম্ভব হয়েছে। বিএনপি বলছে গণতান্ত্রিক নির্বাচনের কথা, গণতান্ত্রিক পদ্ধতিতে বিশে^র বিভিন্ন দেশে যেভাবে নির্বাচন হয়ে থাকে, তেমনি বাংলাদেশেও নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের সময় শেখ হাসিনা সরকার পরিচালনা করবে, আর নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মাদারীপুর মাদারীপুর সদর