| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল মুফতি ফয়জুল করিমের উপর হামলার তীব্র নিন্দা খেলাফত আন্দোলনের


মুফতি ফয়জুল করিমের উপর হামলার তীব্র নিন্দা খেলাফত আন্দোলনের


রহমত নিউজ     12 June, 2023     10:25 PM    


বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন চলাকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি ফয়জুল করীমের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমিরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফিজ্জী ও মহাসচিব মাওলানা মোঃ হাবিবুল্লাহ মিয়াজি।

সোমবার (১২ জুন) এক বিবৃতিতে নেতৃত্বয় বলেন, আজ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন চলাকালীন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুফতি ফয়জুল করীমের ওপর আওয়ামী সন্ত্রাসী কর্তৃক নগ্ন হামলা সুষ্ঠু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছে। এতেই প্রমাণিত হয় বর্তমান সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। 

নেতৃত্বয় বলেন, যেখানে একজন প্রার্থীর নিরাপত্তা দিতে সরকার ব্যর্থ হয়েছে সেখানে ভোটারদের জান- মালের  নিরাপত্তা কোথায়? তা আমাদের বোধগম্য নয়। অবিলম্বে মুফতি ফয়জুল করীমের উপর হামলাকারীদের সনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। 

তারা আরও বলেন, একজন সম্মানিত প্রার্থীর ওপর হামলা করে নেতাকর্মীদেরকে রক্তাক্ত করার ঘটনার পরও সিইসি বলেছে আমরা কোন রক্তক্ষরণ দেখিনি। এবং আনন্দমুখর সুষ্ঠু নির্বাচন হয়েছে। সিইসির দেয়া মন্তব্য  হাস্যকর। তিনি নির্বাচন পরিচালনায় সম্পূর্ণ অযোগ্য। ব্যর্থতার  দায়ে অবিলম্বে তাকে তার দায়িত্ব থেকে অপসারণ করতে হবে। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি না হলে আগামীতে তার অধীনে কোন দলই নির্বাচনে যেতে চাইবে না। নেতৃদ্বয় সুস্থ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।