| |
               

মূল পাতা সারাদেশ জেলা শেখ হাসিনা হচ্ছে আলোর বাতি : ইনু 


শেখ হাসিনা হচ্ছে আলোর বাতি : ইনু 


রহমত নিউজ ডেস্ক     27 May, 2023     09:31 PM    


জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প বিএনপি-জামাত হতে পারে না। শেখ হাসিনা হচ্ছে আলোর বাতি। তাঁর নেতৃত্বে যে উন্নয়ন হচ্ছে, সে উন্নয়নকে আরো অনেক দূর নিয়ে যেতে হবে। 

আজ (২৭ মে) শনিবার বিকাল মাগুরার নোমানী ময়দানে জেলা জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ অহিদুল ইসলাম ফনির সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, জাসদের কার্যকরি সভাপতি এ্যাডভোকেট রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ুম ও ওবাইদুর রহমান চুন্নু, জেলার সহ-সভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু ও সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তি প্রমুখ। 

ইনু বলেন, বিএনপির হাতে উন্নয়নের কোন ফরমুলা নাই, কোন জাদুর কাঠি নাই দুর্নীতি, বৈষম্য ও দলবাজি কমানোর। ওরা (বিএনপি-জামাত) যখন ক্ষমতায় ছিল- তখন প্রত্যেকটি নেতার পিঠে দুর্নীতির ছাপ ও হাতে দলবাজির রক্ত ছিল। তাই শেখ হাসিনার বিকল্প বিএনপি জামাত হতে পারে না।  বাংলাদেশকে উন্নয়নের পথে, সংবিধানের পথে মজবুতভাবে টিকিয়ে রাখবো। উন্নয়ন চাইলে মাঝ দরিয়ায় মাঝি বদলাতে হয় না। মাঝ দরিয়ায় যদি মাঝি বদলান, তাহলে সামাল দিতে পারবেন না। 

তিনি আরো বলেন, যাই হোক না কেন, যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। শান্তি প্রক্রিয়া ও উন্নয়নের ধারা অব্যবহত রাখতে জাসদসহ ১৪ দল এক সাথে ভোট করবে। নির্বাচনের আগে কোন ভুতুড়ে সরকার এদেশে আসবে না। বিএনপি যাই বলুক না কেন, ভোটে কে আসলো আর কে আসলো না এটা দেখার সময় আমাদের নাই। বাংলাদেশর ভোটে কোন বিদেশী বা দেশী মহল আটকাতে পারবে না। আমেরিকার ভিসা নীতি না ইউরোপের নির্বাচনী নীতি সেগুলো নিয়ে মাথা ঘমানোর সময় বাংলার জনগনের নাই। আমেরিকা রাজনীতি আমেরিকার কাছে। বাংলার রাজনীতি আমার কাছে। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা মাগুরা মাগুরা সদর