| |
               

মূল পাতা সারাদেশ জেলা বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন


বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন


ওসমান হারুনী     13 May, 2023     09:30 PM    


জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ৪নং সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধুরপাড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মো.মাহমুদুল আলম বাবুর বিরুদ্ধে সাবেক তালাকপ্রাপ্ত স্ত্রী সাবিনা ইয়াসমিনের বিভ্রান্তিকর মিথ্যা, ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্য প্রণোদিত অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৩ মে) শনিবার দুপুরে বকশীগঞ্জ উপজেলার কামালের বার্ত্তি বাজারে চেয়ারম্যান মার্কেটে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভোক্তভোগী ইউপি চেয়ারম্যান মো.মাহমুদুল আলম বাবু।

ইউপি চেয়ারম্যান অভিযোগ করেন, তিনি পার্শ্ববর্তী বগারচর ইউনিয়নের ঘাসিরপাড়া এলাকার জহুরুল হকের মেয়েকে দ্বিতীয় স্ত্রী হিসাবে বিয়ে করেন। বিয়ের পর সাংসারিক বনিবনা না হওয়ায় তিনি শরিয়ত মোতাবেক তার দ্বিতীয় স্ত্রী সাবিনা ইয়াসমিনকে তালাক দিয়েছেন। তালাকের পর সে আদালতে আইনের আশ্রয় নিয়েছে। কিন্তু তার পরেও  সাবিনা ইয়াসমিন বিভ্রান্তিকর মিথ্যা, উদ্দেশ্য প্রণোদিতভাবে কতিপয় লোকের ষড়যন্ত্রে প্রতিদিনই সামাজিক যোগাযোগ মাধ্যম সমূহ সহ বিভিন্ন প্রচার মাধ্যমে কুৎসা রটিয়ে যাচ্ছে। এ জন্য সে সামাজিকভাবে ও পেশাগতভাবে নানাভাবে হয়রানির স্বীকার হচ্ছে। আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে বিভ্রান্তিমূলক অপপ্রচার থেকে বিরত থাকতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর বকশীগঞ্জ