| |
               

মূল পাতা সারাদেশ জেলা নানাবাড়িতে বেড়াতে গিয়ে নদীতে ডুবে মাদরাসার দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু


নানাবাড়িতে বেড়াতে গিয়ে নদীতে ডুবে মাদরাসার দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু


মফস্বল ডেস্ক     12 May, 2023     05:11 AM    


শেরপুরের ঝিনাইগাতীতে নানা বাড়ি বেড়াতে গিয়ে মহারশি নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদরাসার দুই  শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ মার্চ) দুপুরে উপজেলা সদরের মহারশি নদীর ব্রিজপাড় এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশুরা হলো - ব্রিজপাড় মহল্লা বাসিন্দা ঝিনাইগাতী থানা জামে মসজিদের ইমাম আব্দুর রাজ্জাকের মেয়ে লাবিবা (৯) ও ঝিনাইগাতী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় জামে মসজিদের মুয়াজ্জিন মো. নুরুল ইসলামের ছেলে মহিব উল্লাহ (৮)। নিহতরা দুইজন সম্পর্কে খালাতো ভাই-বোন ও স্থানীয় মাদরাসার শিক্ষার্থী ছিল।

স্থানীয় ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার মাদরাসাবন্ধ থাকায় ঝিনাইগাতী সদর বাজারের পার্শ্ববর্তী মহারশি নদীর পাশে ব্রিজপাড় এলাকার নানাবাড়িতে বেড়াতে গিয়েছিল খালাতো ভাই-বোন লাবিবা ও মহিব উল্লাহ। সকাল ১০টার দিকে ওই দুই শিশু বাড়ি থেকে বের হয়। কিন্তু দীর্ঘ সময় পরও তারা বাড়িতে না আসায় পরিবারের লোকজন তাদের খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে দুপুর আড়াইটার দিকে মহারশি নদীর পানিতে তাদের ভাসতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয়রা ও পরিবারের লোকজন তাদের উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল আলম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্ত মরদেহ দাফনের জন্য আবেদন করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ শেরপুর ঝিনাইগাতী