| |
               

মূল পাতা সারাদেশ জেলা দেশ ধ্বংসের খুব চেষ্টা করছে ২/৩ রাজনৈতিক দল : আইনমন্ত্রী


দেশ ধ্বংসের খুব চেষ্টা করছে ২/৩ রাজনৈতিক দল : আইনমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     02 May, 2023     07:38 PM    


আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশকে ধ্বংস করার জন্য দুই-তিনটি রাজনৈতিক দল খুব চেষ্টা করছে। সে সব ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকতে হবে। তাদের সব ষড়যন্ত্র বাংলাদেশের মানুষই প্রতিহত করবে এবং ছিন্ন ভিন্ন করে দেবে। আপনারা শক্তি হিসেবে আমার সঙ্গে কাজ করবেন, এটাই আমার বিশ্বাস। একমাত্র শেখ হাসিনার আমলে উন্নয়ন সম্ভব। বাংলাদেশের মানুষের টাকায় পদ্মা সেতু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনকে গৃহ দিচ্ছেন। আপনারা যদি তার হাত শক্ত করেন এবং নৌকা মার্কায় আওয়মী লীগকে ভোট দিয়ে তাকে আবার প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করেন, তাহলে বাংলাদেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

আজ (২ মে) মঙ্গলবার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শোনলোইঘর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক পথসভায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি। এর আগে মন্ত্রী মনিয়ন্দ ইউনিয়নি পরিষদে এক পথসভা করেন। পথসভায় তিনি আগামী জাতীয় নির্বাচনে সবার কাছে নৌকা মার্কায় ভোট চেয়েছেন। পরে মনিয়ন্দ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে পথসভা করেন তিনি। এ সময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এমজি হাক্কানী ও মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপকসহ অনেকে উপস্থিত ছিলেন।

আইনমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে বাংলাদেশের মানুষের টাকায় পদ্মা সেতু হয়েছে। তিনি বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে সারাবিশ্বে পরিচিত করেছেন। আপনারা জানেন জননেত্রী শেখ হাসিনা আপনাদেরকে ভালোবাসেন। তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়েছেন। এ বার্তা পৌঁছে দিতেই আমি আপনাদের কাছে এসেছি। কেন তিনি নৌকা মার্কায় ভোট চেয়েছেন? কারণ বাংলাদেশকে তিনি মর্যাদার আসনে বসিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে নিয়ে একটি ভবিষ্যৎ পরিকল্পনা দিয়েছেন। সেই পরিকল্পনায় বলা আছে- বাংলাদেশকে ২০৩০ সালের মধ্যে একটা উন্নয়নশীল দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশ হিসেবে সারাবিশ্বে পরিচিত করা হবে। আমরা দরিদ্র থাকতে চাই না।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রী ঠিক করলেন যারা বাংলাদেশে গৃহহীন তাদেরকে সকলকে ঘর দেবেন। এ রকম চিন্তা শুধু মা-ই করতে পারেন। কারণ তিনি দেশের মানুষকে সন্তানের মতো ভালোবাসেন। সেই পরিকল্পনা আজ বাস্তবায়িত হয়েছে। শুথু ঘরই না, ঘরসহ খাস জমিও দিয়েছেন। আপনারা জেনে খুশি হবেন প্রধানমন্ত্রী সারাদেশের মধ্যে আমার এলাকা কসবা ও আখাউড়া উপজেলায় সবচেয়ে বেশি ঘর বরাদ্দ দিয়েছেন। সেই ঘর এখনো আমি বানাচ্ছি। যারা গৃহহীন তাদের দিচ্ছি। উন্নয়নের চাকা ঘুরছে। এই চাকা ঘুরতে থাকবে। আপনারা আরও জেনে খুশি হবেন কসবা ও আখাউড়া উপজেলার ১৪৮৬ জন শিক্ষিত বেকার যুবককে আমি সরকারি চাকরি দিয়েছি ও ৭০০ জনেরও বেশি লোককে নকল নবিশ বানিয়েছি। সব মিলিয়ে ২২০০ লোককে চাকরি দিয়েছি। এটা সারা বাংলাদেশে আর কোথাও হয়নি। আপনারা খুঁজে দেখতে পারেন। এখন তো ইন্টারনেটের যুগ আপনারা সার্চ করলেই তা বের করতে পারবেন। আমি আপনাদের সন্তান হিসেবে বলি আমি যে উন্নয়ন শুরু করেছি সেই উন্নয়ন অব্যাহত রাখব। আমি আপনাদের সন্তান আর সন্তান হয়েই থাকতে চাই।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া