| |
               

মূল পাতা সারাদেশ জেলা শেখ হাসিনা শ্রমিকের জন্য সবসময় চিন্তা করেন : ধর্ম প্রতিমন্ত্রী


শেখ হাসিনা শ্রমিকের জন্য সবসময় চিন্তা করেন : ধর্ম প্রতিমন্ত্রী


ওসমান হারুনী     01 May, 2023     07:13 PM    


ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি বলেছেন, আজকে চিন্তা করে দেখুন রাস্তা-ঘাট,পুলকালভার্ট যদি না হতো তাহলে আজকে শ্রমিকরা কি করে খেতো। আজকে শ্রমিকদের ঢাকায় গিয়ে থাকতে হতো। ইসলামপুরের মতো উপজেলায় আনাচে-কানাচে ১১টি ইউনিয়নে গাড়ি-ঘোড়া চালিয়ে কাজ করে ক্ষেতে পারতেছেন। সবক্ষেত্রে শ্রমিকের প্রয়োজন আছে। শ্রমিক যদি কাজ না করে বাংলাদেশের কোন উন্নয়ন সাধিত হবেনা। বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রায় শ্রমিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বঙ্গবন্ধু আজীবনভর শোষিতদের পক্ষে ছিলেন, শোষিতদের জন্য চিন্তা করছেন, শ্রমিকের জন্য চিন্তা করছেন, অসহায়দের জন্য চিন্তা করছেন ঠিক তদরুপ তার সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকের জন্য সবসময় চিন্তা করেন।

আজ (১ মে) সোমবার মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামপুর উপজেলার বিভিন্ন শ্রমজীবি সংগঠনের আয়োজনে শহরে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে স্থানীয় ঐতিহাসিক বটতলা চত্ত্বরে পথসভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ কৃষক লীগের সহসভাপতি জামালপুর ও শেরপুর  সংরক্ষিত আসনের এমপি হোসনে আরা, জামালপুর জেলা শ্রমিক লীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম চান, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালামসহ উপজেলা  আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, আজকের মে দিবসে অনুষ্ঠানে প্রধানমন্ত্রীও আপনাদের পক্ষে পত্রপত্রিকা,রেডিও টেলিশিনসহ সব জায়গায় বার্তা প্রেরণ করবেন। আজকে বঙ্গবন্ধু যদি দেশ স্বাধীন না করতেন আমরা আপনারা আজ স্বাধীনতা পেতাম না, বঙ্গবন্ধু যদি দেশ স্বাধীন না করতেন আজকে আমরা আপনারা যে যে স্থানে অবস্থান করছি; সেখানেও আমরা থাকতে পারতাম না। আর এই সোনার বাংলাদেশ গড়ার জন্য বঙ্গন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর যে আশা আকাঙ্খা চিন্তা-চেতনা এবং তার প্রজ্ঞা দিয়ে যে উদ্দেশ্য ও লক্ষকে স্থির করে গিয়েছিলেন; তার যে কাজ গুলো অসমাপ্ত আছে সেটা সমাপ্ত করার জন্য বঙ্গবন্ধুর কন্যা ইতো মধ্যেই আপনার দেখেছেন ৩৬বছরের যে কাজ না হয়েছে গত ১৪ বছরের তার চেয়ে হাজারও গুণ কাজ হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর