| |
               

মূল পাতা জাতীয় মায়ের মন নিয়ে জনগণের সেবা করে যাচ্ছি : প্রধানমন্ত্রী


মায়ের মন নিয়ে জনগণের সেবা করে যাচ্ছি : প্রধানমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     22 April, 2023     03:34 PM    


দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছেন জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মায়ের মন নিয়ে জনগণের সেবা করে যাচ্ছি। একজন মা যেমন তার সংসার আগলে রাখেন, যেমন তার সংসারের ভালো মন্দ দেখে, সংসারের প্রতিটি মানুষকে সুখী দেখতে চান, উন্নত দেখতে চান- ঠিক সেই মায়ের মন নিয়ে আমি বাংলাদেশের জনগণের সেবা করি। যেন বাংলাদেশের মানুষ সুন্দর জীবন পায়।

আজ (এপ্রিল ২২) শনিবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সকালে গণভবনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া জানাই। আর কৃতজ্ঞতা জানাই দেশের জনগণের প্রতি। তারা আমাদের ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আগামীতেও নির্বাচন হবে, জনগণের কাছে এটাই আমাদের কামনা থাকবে যে উন্নয়নের যে ধারাটা আমরা সূচিত করেছি সেই উন্নয়নশীল দেশ হিসেবে যেন প্রতিষ্ঠা করে দিয়ে যেতে পারি। ২০২৬ সালে উন্নয়নশীল দেশ হিসেবে সম্পূর্ণ যাত্রা আমরা শুরু করবো। সেই প্রস্তুতিও আমরা নিয়েছি।

প্রধানমন্ত্রী বলেন, এখানে স্বাধীনতাবিরোধী বা যুদ্ধাপরাধী বা খুনি, ওই গ্রেনেড হামলাকারী বা দুর্নীতিবাজ এরা যদি ক্ষমতায় আসে দেশটাকে আবার ধ্বংস করে দেবে, তছনছ করে দেবে। সব অগ্রযাত্রা নষ্ট করে দেবে। সেজন্য দেশের মানুষ সচেতন থাকবেন। আওয়ামী লীগ জনগণের সেবক, আওয়ামী লীগ সরকার জনগণের সেবা করে যাবে। সরকারের ধারাবাহিকতা থাকায় দেশের অগ্রগতি হয়েছে, ২০০৮ এর নির্বাচনে জামায়াত-বিএনপি ২০ দলীয় জোট পেয়েছিল মাত্র ২৯টি সিট, পরে উপ-নির্বাচনে ১টি সিট। বাকি সিটগুলো আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোট আমরা পেয়েছিলাম। দেশের জনগণ আমাদের উন্নয়নের ফসল হিসেবে তার বার বার ২০১৪ এর নির্বাচন, ২০১৮ এর নির্বাচনে আমাদেরকে ভোট দিয়েছে। ২০০৯ থেকে ২০২৩ এ দীর্ঘ সময় ক্ষমতায় গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই দেশ আজকে আর্থ-সামাজিকভাবে উন্নতি করতে সক্ষম হয়েছে। এ গণতান্ত্রিক ধারা এবং স্থিতিশীলতা আছে বলেই আজ আমরা উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি।