| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল মাওলানা মামুনুল হক নামাজ পড়তে রিসোর্টে গিয়েছিলেন: মাওলানা আতাউল্লাহ আমীন


মাওলানা মামুনুল হক নামাজ পড়তে রিসোর্টে গিয়েছিলেন: মাওলানা আতাউল্লাহ আমীন


রহমত নিউজ     08 April, 2023     08:15 AM    


বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন বলেছেন, আইনশৃঙ্খলা রক্ষার কাজে সহায়তা করে মাওলানা মামুনুল হক মামলার প্রধান আসামী হলেন। মাওলানা মামুনুল হক নামাজ পড়তে রিসোর্টে গিয়েছিলেন, সেখানে পরিকল্পিতভাবে তার উপর হামলা করা হয়। সেখবর ছড়িয়ে পড়লে তাওহীদি জনতা একত্রিত হলে প্রশাসনের অনুরোধে তিনি তাদের শান্ত করেন। কিন্তু সরকার রিসোর্ট হামলা মামলায় তাকে প্রধান আসামী করেছে। তিনি আরও বলেন, ২০২১ সালের ২৬শে মার্চেও বাইতুল মোকাররমে একই ঘটনা ঘটেছে। সরকার ষড়যন্ত্রের মাধ্যমে ইসলামের পক্ষের বলিষ্ঠ কণ্ঠকে নিস্তব্ধ করার চেষ্টা করছে।

শুক্রবার (০৭ এপ্রিল) বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগরের উদ্যোগে নগর সভাপতি মাওলানা রাকিবুল ইসলামের সভাপতিত্বে, সহ-সভাপতি মাওলানা জাহিদুজ্জামান ও বাইতুল মাল সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আশরাফের যৌথ পরিচালনায় ঢাকার জাতীয় প্রেসক্লাবে মাওলানা আকরাম খাঁ হলে মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে পরিচালিত ষড়যন্ত্র থেকে পরিত্রাণ ও মুক্তি কামনায় আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদের সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী বলেন, সরকার ষড়যন্ত্রের মাধ্যমে শরীয়ত অনুমোদিত বৈধ স্ত্রীকে জিম্মি করে ধর্ষণের নাটক সাজিয়ে দোষী সাব্যস্ত করার অপচেষ্টা করছে। এই চক্রান্ত বন্ধ করুন।

ইফতার মাহফিলে আরও আলোচনা করেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ন মহাসচিব মাওলানা তোফাজ্জল হোসাইন মিয়াজী, মজলিস ঢাকা মহানগরীর সাবেক সেক্রেটারি মাওলানা আব্দুল মুমিন, বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা নূর মোহাম্মদ আজিজী, ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি মাওলানা হাসান জুনাইদ, বিশিষ্ট আলেম মাওলানা সানাউল্লাহ খান, নাগরিক পরিষদের সভাপতি শামসুদ্দিন, উলামা মাশায়েখ আইম্মা পরিষদ ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ফেরদৌস আল আজাদ, খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মোল্লা খালেদ সাইফুল্লাহ, কওমি ছাত্র ফোরামের সদস্য সচিব জামিল সিদ্দিকী, যুব মজলিস ঢাকা মহানগরের সাংগঠনিক সম্পাদক মাওলানা মুর্শিদ সিদ্দিকি, দফতর সম্পাদক মাওলানা শহিদুল ইসলাম, মজলিসে আমেলার সদস্য মিজানুর রহমান, আবুল খায়ের শরিফী, ঢাকা জেলা দক্ষিণের সভাপতি মাওলানা জাকির হোসাইন প্রমুখ। -প্রেস বিজ্ঞপ্তি