| |
               

মূল পাতা সারাদেশ মহানগর আন্দোলনের নামে বিএনপি মানুষের কষ্ট বাড়ানোর পাঁয়তারা করছে : নাছিম 


আন্দোলনের নামে বিএনপি মানুষের কষ্ট বাড়ানোর পাঁয়তারা করছে : নাছিম 


রহমত নিউজ ডেস্ক     04 April, 2023     09:16 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, পবিত্র রমজান মাস হলো সংযমের মাস। বাংলাদেশের ইতিহাসে রমজান মাসে কোন রাজনৈতিক দল আন্দোলন সংগ্রাম করে মানুষের ভোগান্তি সৃষ্টি করেছে এমন নজির নেই। মানুষের কষ্ট লাঘব করার কোন চেষ্টাই বিএনপির মাঝে নেই। তারা আন্দোলনের নামে মানুষের কষ্ট বাড়ানোর পাঁয়তারা করছে।

আজ (৪ এপ্রিল) মঙ্গলবার বিকালে মিরপুর-১০ নম্বর গোলচত্ত্বর ফলপট্টিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহে আলম মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, সদস্য নির্মল কুমার চ্যাটার্জী, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ। 

বক্তব্যের শুরুতেই বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকান্ডের জন্য দু:খ এবং সকলের প্রতি সহমর্মিতা প্রকাশ করে নাছিম বলেন, বিএনপি নামক রাজনৈতিক দল ও তাদের সহযোগীরা ধর্মের নামে রাজনীতি করে অথচ ধর্মের কোন শিক্ষা তাদের মধ্যে নেই। তারা আন্দোলনের নামে কর্মসূচি পালন করে দুর্ভোগ ও ভোগান্তি সৃষ্টি করছে। তারা বাংলাদেশের ৫২ বছরের ইতিহাসকে নষ্ট করে এই রমজানে আন্দোলন করছে। একদিকে ইউক্রেন ও রাশিয়ার যুদ্ধ অন্যদিকে করোনা মহামারীর কারণে অর্থনৈতিক সংকট। সারা বিশ্ব এসব সংকটের ভিতর দিয়ে অতিবাহিত হলেও বঙ্গবন্ধু  কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা সংকট কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে পরিচালিত হয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো। আমাদের রাজনীতি অসহায় মানুষের জন্য।  দেশের এই অবস্থাতেও বিএনপি-জামাত ফাইভ স্টার হোটেলে রাজকীয়ভাবে ইফতারের আয়োজন করে। অথচ আমরা ইফতারের আনুষ্ঠানিকতা বাদ দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছি। অসহায় মানুষের জন্য আমরা কাজ করার চেষ্টা করছি। আমরা মানুষের জন্য রাজনীতি করি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা