| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি ‘রমযানেও জিনিসপত্রের দাম আকাশচুম্বী, বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ’


‘রমযানেও জিনিসপত্রের দাম আকাশচুম্বী, বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ’


রহমত নিউজ ডেস্ক     31 March, 2023     09:41 PM    


বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, রোযা আমাদের উপর ফরজ করা হয়েছে যাতে আমরা মুত্তাকি হতে পারি। রমজানের শিক্ষা হলো আমাদের ভিতরে খোদাভীতি সৃষ্টি করা। খোদাভীতির অভাবেই সমাজ ও রাষ্ট্রের সকল ক্ষেত্রে চলছে সুদ ঘুষ ও দুর্নীতিসহ বিভিন্ন অপরাধ। সাধারণ মানুষের জীবন পরিচালনা মহাকঠিন হয়েগেছে। জিনিস পত্রের দাম আকাশচুম্বী।  দাম নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণ ব্যর্থ। রমযানের সন্মানার্থে জিনিস পত্রের দাম সহনীয় পর্যায়ে রাখুন। আল্লাহ তায়ালা এর বিনিময় আপনাদের উত্তম প্রতিদান দিবেন। বেশি দাম আদায় করে মানুষদের কষ্ট দেওয়াটা কোনোভাবেই উচিৎ হবে না।  

আজ (৩১ মার্চ) শুক্রবার রাজধানীর  পুরানা পল্টনস্থ ভোজন রেস্টুরেন্টে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের উদ্যোগে বন্ধুপ্রতিম ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ ও সূধীদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সভাপতি মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ’র সভাপতিত্বে ও অফিস ও বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ দেলোয়ার হোসাইনের পরিচালনায় ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা কোরবান আলী, বাংলাদেশ  খেলাফত মজলিসের নির্বাহী সদস্য ও ইসলামী ছাত্র মজলিসের সাবেক সভাপতি মাওলানা আবু সাঈদ নোমান, বাংলাদেশ খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক ও সাবেক সভাপতি মাওলানা এনামুল হক মুসা, বাংলাদেশ খেলাফত মজলিসের অফিস ও সাংগঠনিক সম্পাদক এবং সাবেক সভাপতি মাওলানা আজিজুর রহমান হেলাল, বাংলাদেশ খেলাফত মজলিসের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও সাবেক সভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজী, বাংলাদেশ খেলাফত মজলিসের প্রকাশনা সম্পাদক ও সাবেক সভাপতি মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, বাংলাদেশ খেলাফত মজলিসের নির্বাহী সদস্য মাওলানা মুহসিন উদ্দীন বেলালী, ইসলামী ছাত্র আন্দোলনের সভাপতি শরীফুল ইসলাম রিয়াদ, ছাত্র জমিয়ত বাংলাদেশ-একাংশের সভাপতি নিজাম উদ্দীন আল আদনান, ইসলামী ছাত্র সমাজের সভাপতি এহতেশামুল হক সাখী, ইনসাফ ২৪ ডটকম এর সম্পাদক সায়্যেদ মাহফুজ খন্দকার, বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগর দক্ষিণের সহ- সভাপতি মাওলানা শরীফুজ্জামান জসিম, সাধারণ সম্পাদক মাওলানা ছানাউল্লাহ আমিনী, সাবেক ছাত্রনেতা মাওলানা আমানুল্লাহ রায়পুরী, ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগর সভাপতি সাকিব সাইফী প্রমুখ।