| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি বিচারব্যবস্থা দলীয়করণ করে ধ্বংস করা হয়েছে : খন্দকার মোশাররফ


বিচারব্যবস্থা দলীয়করণ করে ধ্বংস করা হয়েছে : খন্দকার মোশাররফ


রহমত নিউজ ডেস্ক     20 March, 2023     09:33 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিচারব্যবস্থা দলীয়করণ করে ধ্বংস করে দেওয়া হয়েছে। বানোয়াট মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে ফরমায়েশি রায় দিয়ে আজ তাকে গৃহবন্দি করে রাখা হয়েছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে এ রকম ফরমায়েশি রায় দিয়ে তাকে বিদেশ থাকতে বাধ্য করা হয়েছে।

আজ (২০ মার্চ) সোমবার বিকালে প্রেস ক্লাব অডিটোরিয়ামে বিএনপির সাবেক মহাসচিব অ্যাডভোকেট খন্দকার দেলোয়ার হোসেনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণসভায় তিনি এসব কথা বলেন।বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল হাই শিকদারের সভাপতিত্বে বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, প্রয়াত খন্দকার দেলোয়ার হোসেনের পরিবারের সদস্যরা বক্তব্য দেন।

খন্দকার মোশাররফ বলেন, আজ যদি খন্দকার দেলোয়ার হোসেন বেঁচে থাকতেন, তিনি সরকার বিদায়ের আন্দোলনে একজন বিশাল সেনাপতির ভূমিকা পালন করতেন। আমরা দুর্ভাগ্যবান, আমরা তার স্মরণ সভা করছি। কিন্তু তারই আদর্শ ধারণ করে আসুন সবাই এ দেশের জনগণের যে চাওয়া, তা নিয়ে কাজ করি। মানুষ যত দ্রুত সম্ভব এ সরকারকে বিদায়ের জন্য আওয়াজ তুলছে। সরকার গণতন্ত্র হত্যা করে ২০১৪ সালে একতরফা নির্বাচন করেছিল। যে নির্বাচনে ১৫৩টি আসনে কোনো ভোট হয়নি। সে নির্বাচনে আওয়ামী লীগ গায়ের জোরে ক্ষমতায় ছিল। আবার ২০১৮ সালে দিনের ভোট রাতে করে ক্ষমতায় এসেছে। জনগণের প্রতি এ সরকারের কোনো দায়বদ্ধতা নেই বলে বড় বড় দুর্নীতি, মেগা প্রজেক্ট করে মেগা দুর্নীতি, ব্যাংক দুর্নীতি, ব্যাংক লুট, চাঁদাবাজি, এমন কোন অপকর্ম নেই তারা করেনি। যার জন্য আজ দেশের অর্থনীতি ধ্বংসের পথে, ব্যাংকগুলো দেউলিয়া হয়ে গেছে। ডলারের অভাবে ব্যবসায়ীরা এলসি করতে পারছে না। প্রতিদিন দ্রব্যমূল্য বৃদ্ধি পাচ্ছে। বিদ্যুতের মাধ্যমে সিন্ডিকেট করে হাজার কোটি টাকা লুট করার সুযোগ করে দেওয়া হয়েছে। এর মাধ্যমে আজ অর্থনীতি ধ্বংস করে দেওয়া হচ্ছে।