| |
               

মূল পাতা রাজনীতি মাওলানা হামিদীর মায়ের ইন্তেকালে বিভিন্ন মহলের শোক 


মাওলানা হামিদীর মায়ের ইন্তেকালে বিভিন্ন মহলের শোক 


রহমত নিউজ     10 March, 2023     08:32 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদীর মা হাজেরা বেগমের ইন্তেকালে বিভিন্ন ইসলামী নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।

 বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী ও মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজিসহ দলের নেতৃবৃন্দ তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী ও মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি বলেন, মরহুমা অনেক নেককার বান্দী ছিলেন। পবিত্র শাবান মাসের মধ্য রজনী শবে বরাতে ইন্তেকাল হওয়াটাও তার পরম সৌভাগ্যেরই নিদর্শন। আমরা মরহুমার আত্মার মাগফিরাত ও জান্নাতুল ফেরদাউসের সুউচ্চ  মকাম কামনা করছি।

এছাড়া মাওলানা হামিদীর মায়ের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সে সকল জাতীয় নেতৃবৃন্দ হলেন- ইসলামী ঐক্য আন্দোলনের আমীর ড. মাওলানা ঈশা শাহেদী, ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব ও ঢাকা মহানগরী দক্ষিণ এর সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমদ, খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা আহমদ আলী কাসেমী ও যুগ্ম মহাসচিব অধ্যাপক আবদুল জলিল, ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মাওলানা আলতাফ হোসাইন, নেজামে ইসলাম পার্টির নির্বাহী সভাপতি মাওলানা একেএম আশরাফুল হক, হেফাজতের ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদ্রিস, জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা আবদুল মালেক চৌধুরী, কওমী পরিষদ বাংলাদেশের সভাপতি ও রাজধানীর গুলিস্তান পীর ইয়ামেনী জামে মসজিদের খতিব মুফতি ইমরানুল বারী সিরাজী প্রমুখ।

নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং জান্নাতের উঁচু মাকাম কামনা করেন। তাঁর শোক সন্তপ্ত পরিবারকে ধৈর্য্য ধারন করার দোয়া করেন।