| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল আনিসুর রহমান জিন্নাহর ইন্তেকালে খেলাফত ছাত্র আন্দোলনের শোক


আনিসুর রহমান জিন্নাহর ইন্তেকালে খেলাফত ছাত্র আন্দোলনের শোক


রহমত নিউজ     03 March, 2023     06:56 AM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর আলহ্বাজ আনিসুর রহমান জিন্নাহর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের সভাপতি হাফেজ জাকির বিল্লাহ ও সাধারণ সম্পাদক মো: জাকির হোসাইন।

বৃহস্পতিবার(০২ মার্চ) রাতে গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, হযরত হাফেজ্জী হুজুর রহ. এর স্নেহভাজন আনিসুর রহমানের মৃত্যুতে জাতি একজন সুসন্তানকে হারালো। তিনি আমৃত্যু খেলাফত প্রতিষ্ঠার কাজ করে গেছেন। খেলাফত প্রতিষ্ঠার চেষ্টায় তাঁর ত্যাগ জাতি চিরকাল স্মরণ রাখবে।

নেতৃদ্বয় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং দেশবাসীর প্রতি তাঁর মাগফিরাত কামনায় দোয়ার আহ্বান জানান ।

উল্লেখ্য, বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর আলহাজ্ব আনিসুর রহমান জিন্নাহ (৮১) বৃহস্পতিবার (০২ মার্চ) সকাল সাড়ে সাতটায়  লালবাগস্থ নিজ বাসায় তিনি ইন্তিকাল করেন।  ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। এদিন বাদ আছর লালবাগ শাহী মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী। উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী ও মুফতি ফখরুল ইসলাম প্রমূখ।

আলহাজ্ব আনিসুর রহমান জিন্নাহকে জানাজা শেষে আজিমপুর গোরস্থানে দাফন করা হয়।