| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘১৯৭০ সালে জনগণ নৌকায় ভোট দিয়েছিল বলেই বাংলাদেশ আজ স্বাধীন’


‘১৯৭০ সালে জনগণ নৌকায় ভোট দিয়েছিল বলেই বাংলাদেশ আজ স্বাধীন’


রহমত নিউজ ডেস্ক     28 February, 2023     05:56 PM    


জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু বলেছেন, জনগণ ১৯৭০ সালে নৌকায় ভোট দিয়েছিল বলেই বাংলাদেশ আজ স্বাধীন।  ১৯৭৫ সালের পর যারা রাষ্ট্র পরিচালনা করেছে তারা স্কুলের কথা চিন্তা করে নাই, এই উপজেলার উন্নয়নের কথা চিন্তা করে নাই, এই উপজেলার নদী খননের কথা তারা চিন্তা করে নাই, কর্মসংস্থান সৃষ্টির কথা চিন্তা করে নাই, কৃষি উৎপাদন বৃদ্ধি করে জীবন-জীবিকা নির্বাহের কথা চিন্তা করে নাই। ওরা বাংলাদেশের মুক্তিযুদ্ধের ভাবমূর্তি নষ্ট করার লক্ষ্যে বারবার বলার চেষ্টা করেছে পাকিস্তানই ভালো ছিল। অথচ পাকিস্তানের প্রধানমন্ত্রী তার দেশ পাকিস্তানে বাংলাদেশের মত উন্নয়ন করতে চান।

আজ (২৮ ফেব্রুয়ারি) মঙ্গলবার সকালে সাঁথিয়ার বিষ্ণুপুর মনিরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ডেপুটি স্পিকার এসময় বিষ্ণুপুর মনিরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট এক তলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন। বিষ্ণুপুর মনিরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেন, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খান বক্তব্য রাখেন। এছাড়া স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ডেপুটি স্পিকার বলেন, জনগণ যে কোন সময়ের তুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভালো আছে। বর্তমান সরকার জনগণের জন্য বহুমুখী উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছে, বাস্তবায়ন করেছে এবং করে যাচ্ছে। সরকার দেশকে ২০৪১ সালের মাঝে উন্নত রাষ্ট্রে পরিণত করতে চায়। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান তার দেশে বাংলাদেশের মত উন্নয়ন করার স্বপ্ন দেখেন অথচ তারা বলে পাকিস্তানই নাকি তাদের কাছে ভালো ছিল। তারা দাবি করে তাদের সময় জনগণ ভালো ছিল, এবার আপনারাই বলুন, আগে ভালো ছিলেন নাকি বর্তমানে ভালো আছেন। ভিন্ন দলের লোকজনের সন্তানেরাও তো এই স্কুলে পড়ে, আপনারা বলুন, স্কুলের এমন সুযোগ সুবিধা আগে ছিল? শেখ হাসিনার সরকারের উন্নয়ন সবার জন্য।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী পাবনা সাঁথিয়া