| |
               

মূল পাতা রাজনীতি ‘বিএনপি ক্ষমতায় আসে আফগানিস্তান হবে বাংলাদেশ’


‘বিএনপি ক্ষমতায় আসে আফগানিস্তান হবে বাংলাদেশ’


রহমত নিউজ ডেস্ক     14 February, 2023     06:47 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যদি ক্ষমতায় আসে আফগানিস্তান হবে বাংলাদেশ। ইউনিভার্সিটিতে ভর্তি হতে পারবে না মেয়েরা।  এরা ক্ষমতায় গেলে মেয়েরা সরকারি চাকরি করতে পারবে না। আজকে সচিব, ডিসি, পুলিশের এসপি মেয়ে, হাইকোর্টের বিচারপতি নারী, আর্মির মেজর নারী। কে করেছে। শেখ হাসিনা করেছে।  

আজ (১৪ ফেব্রুয়ারি) মঙ্গলবার নোয়াখালীর কবিরহাট বাজারে বঙ্গবন্ধু চত্বরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ ইব্রাহীমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ.এইচ.এম খায়রুল আনম চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক শহীদ উল্যাহ খাঁন সোহেল প্রমুখ। 

ওবায়দুল কাদের বলেন, পাকিস্তান আজ তলিয়ে গেছে, অর্থনীতিতে ডুবে গেছে। ফখরুল এখনো পাকিস্তানের জয়গান গায়। ৭১ ফখরুলের পছন্দ নয়। সোহরাওয়ার্দী উদ্যান ফখরুলের পছন্দ নয়। সে জন্য মিটিং করতে গেছে গোলাপবাগের গরুর হাটে। সোহরাওয়ার্দী উদ্যানে করবে না। কারণ সেখানে আত্মসমর্পণ করেছে পেয়ারের পাকিস্তান। সেখানে ৭ মার্চের ভাষণ দিয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ফখরুলের পেয়ারে দোস্ত পাকিস্তান। আমরা বিএনপির নেতাকর্মীদের তাদের আক্রমন করতে চাইনা। কিন্তু সিরাজগঞ্জে আগুন দিয়ে ১৮টি মোটরসাইকেল পুড়িয়েছে, অস্ত্র নিয়ে আক্রমন করেছে তারা কারা?  তাদেরকে বলতে চাই, যে হাতে অস্ত্র নিয়ে আসবে সেই হাত ভেঙ্গ দেব, যে হাতে আগুন নিয়ে আসবে সেই হাত পুড়িয়ে দেব, যে হাত ভাংচুর করতে আসবে, সেই হাত গুটিয়ে দিতে হবে।  আমরা আক্রমন করব না। কিন্তু আক্রান্ত হলে আমরা কিন্তু ছাড় দেব না।