| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি মানুষ চুরি করতেও ঢাকায় আসে : চুন্নু


মানুষ চুরি করতেও ঢাকায় আসে : চুন্নু


রহমত নিউজ     11 February, 2023     08:42 AM    


জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, মানুষ আজ চুরি-দুর্নীতি করতেও ঢাকায় আসে। মানুষের চাপে ঢাকা আজ স্তব্ধ নগরী। এ থেকে পরিত্রাণ পেতে পল্লীবন্ধু এরশাদ প্রণীত প্রাদেশিক রাষ্ট্র ব্যবস্থা প্রণয়ন করতে হবে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে তেজগাঁও থানা জাপার সাবেক সভাপতি প্রয়াত হাজী সিরাজুল ইসলামের স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টি প্রস্তুতি নিচ্ছে। দল ও অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোকে তৃণমূল পর্যায়ে আরও শক্তিশালী করতে আমরা কাজ করে যাচ্ছি। যাতে ভোটের ময়দানে কেন্দ্র পাহারায় রাখা যায়।

তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দেশের মানুষ আজ দিশেহারা। সাধারণ মানুষ মাংস বলতে ব্রয়লার মুরগির ওপর নির্ভরশীল ছিল তাও আজ ২২০ টাকা। যাই কিনতে যাবেন সেটারই দাম বেশি।

সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতি, মীর আব্দুস সবুর আসুদ, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা মাহমুদুর রহমান, মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন প্রমুখ।