| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল শিক্ষা সিলেবাসে বিধর্মী চিন্তা চেতনার অনুপ্রবেশ ঘটানো হয়েছে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


১৩ ফেব্রুয়ারী বিতর্কিত সিলেবাস বাতিলের দাবিতে খেলাফত আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

শিক্ষা সিলেবাসে বিধর্মী চিন্তা চেতনার অনুপ্রবেশ ঘটানো হয়েছে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


রহমত নিউজ ডেস্ক     09 February, 2023     06:58 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, ভবিষ্যত প্রজন্মকে নাস্তিক বানানোর গভীর ষড়যন্ত্রের নীলনকশা বাস্তবায়নের কৌশল হিসেবে শিক্ষা সিলেবাসে বিধর্মী চিন্তা চেতনার অনুপ্রবেশ ঘটানো হয়েছে। ৯২ ভাগ মুসলমানের বাংলাদেশ ইসলাম বিরোধী বিতর্কিত নাশ্তিক্যবাদী সিলেবাস সংশোধন  করে এ দেশের মানুষের চিন্তা চেতনার ভিত্তিতে সিলেবাস প্রণয়ন করতে হবে। শিক্ষার সর্বস্তরে ইসলামি শিক্ষা বাধ্যতামূলক করতে হবে। সিলেবাস সংশোধনের জন্য  এ দেশের আলেম উলামা ও ইসলামী দলের পক্ষ থেকে বার বার দাবি জানানোর পরও সরকারের সংশ্লিষ্ট মহল আমলে নিচ্ছে না। অবিলম্বে পাঠ্য পুস্তক  সংশোধন করা না হলে দেশের তাওহিদী জনতা ও আলেম উলামাদের সাথে নিয়ে সকল ইসলামি দল ঐক্যবদ্ধ হয়ে  কঠিন গণ আন্দোলন শুরু  করতে বাধ্য হবে।

আজ (০৯ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার সকালে বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় মজলিস আমেলার এক জরুরি বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মজলিসে আমেলায় উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী , যুগ্ম মহাসচিব মাওলানা আঃ মান্নান, মাওলানা মীর ইদরীস, হাজী জালালুদ্দিন বকুল, মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, মাওলানা ফিরোজ আশরাফী, সহকারী মহাসচিব আলহাজ্ব আতিকুর রহমান মুন্সী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা সাইফুল ইসলাম জামালী,মাওলানা ইলিয়াস মাদারীপুরী, ইঞ্জিনিয়ার মুফাসসির হুসাইন, ডা. নিয়ামত আলী ফকির, হাফেজ আবু তাহের, হাফেজ আবুল কাসেম রায়পুরী, মাওলানা ইমরান হুসাইন কাসেমী, মাওলানা রুহুল আমিন প্রমুখ।

মজলিসে আগামী (১৩ ফেব্রুয়ারী) সোমবার বিকাল ৩ টায় বিতর্কিত সিলেবাস বাতিলের দাবিতে জাতীয় মসজিদ বাইতুল মুকাররমের উত্তর গেটে সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করবে। মিছিলের নেতৃত্ব দিবেন দলের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী। মিছিলে অংশগ্রহণ করে ঈমান দায়িত্ব পালন করার জন্য দলের নেতা কর্মীসহ সকল তাওহীদি জনতার প্রতি আহবান জানিয়েছেন।

কারাবন্দি আলেম উলামাদের মুক্তির জন্য সরকারের কাছে জোর দাবি জানিয়ে আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, আদালতে আনা-নেয়ার সময়  হাতে হ্যান্ডকাপ,মাথায় হেলমেট ও গায়ে বুলেটপ্রুফ জ্যাকেট পরিয়ে,কোমরে রশি বেধে আলেমদের সাথে দাগি আসামীর মত আচরণ করা হচ্ছে। আলেমদের সাথে অপমান জনক আচরণে জনগন ক্ষুব্ধ। পরিশেষে সম্প্রতি তুরস্ক ও সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে হতাহতদের জন্য বিশেষ মুনাজাত করা হয়।