| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ‘দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে সাধারণ মানুষ অসহায় হয়ে পড়েছে’


‘দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে সাধারণ মানুষ অসহায় হয়ে পড়েছে’


রহমত নিউজ ডেস্ক     09 February, 2023     10:22 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেছেন, দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে সাধারণ মানুষ বিশেষ করে মধ্যবিত্তের মানুষ অসহায় হয়ে পড়েছে। বার বার নিত্যপণ্যের দাম বাড়ায় সাধারণ মানুষের হাতের নাগালের বাইরে চলে গেছে।

আজ (৯ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বিকালে রাজধানীর আনন্দবাজারস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের শাহবাগ থানা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শাহবাগ থানা সভাপতি হাজী মু. তকদির হোসেন রুবেলের সভাপতিত্বে এবং সেক্রেটারী হাজী মু. কামরুল হাসানের পরিচালনায় অনুষ্ঠিত থানা সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন করেন ঢাকা মহানগর দক্ষিণ সাংগঠনিক সম্পাদক মাওলানা কেএম শরীয়াতুল্লাহ। থানা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, সরকার দলীয় লোকজন বাজার সিন্ডিকেটের সাথে জড়িত থাকায় সরকার সিন্ডিকেট ভাঙতে পারছে না। আর এর খেসারত দিচ্ছে জনগণ। বার বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি করে সরকার জনগণকে শোষণ করছে। জনগণের প্রতি সরকারের কোন প্রকার দায়বদ্ধতা আছে বলে মনে হয় না। সরকার যেনতেন ভাবে পুনরায় ক্ষমতায় যাওয়ার ফন্দি ফিকির করছে। কিন্তু সরকারের সে স্বপ্নসাধ জনগণ পুরণ করতে দেবে না।  জনগণের ভাষা বুঝার চেষ্টা করুন এবং জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিয়ে জাতিকে মুক্তি দিন। শিক্ষামন্ত্রীর ভিনদেশী সিলেবাস এদেশে চাপিয়ে দেয়ার গভীর ষড়যন্ত্র সম্পর্কে সবাই সতর্ক থাকার আহ্বান জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা