| |
               

মূল পাতা সারাদেশ জেলা ৪ বছর ধরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, যুবলীগ নেতা গ্রেপ্তার


৪ বছর ধরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, যুবলীগ নেতা গ্রেপ্তার


মফস্বল ডেস্ক     07 February, 2023     01:44 PM    


ফেনীর দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের উত্তর আলীপুর এলাকায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ মামলায় এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার উত্তর আলীপুর এলাকার জসিম উদ্দিন দুলালের ছেলে দেলোয়ার হোসেন (৩০)। তিনি উপজেলার মাতুভূঞা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

পুলিশ জানা যায়, ভুক্তভোগী গৃহবধূ দেলোয়ারের প্রতিবেশী। একদিন দেলোয়ার ঘরে ঢুকে ভুক্তভোগীকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে। পরে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গত চার বছর ধরে ধর্ষণ করে আসছিলেন অভিযুক্ত দেলোয়ার।

এদিকে ভুক্তভোগী গৃহবধূকে নানা অজুহাতে বেশ কয়েকবার মারধরও করা হয়। প্রায় দুই মাস আগে প্রবাস ফেরত স্বামীর কাছেও বিষয়টি গোপন রাখার চেষ্টা করে ভুক্তভোগী। পরে বাধ্য হয়ে স্বামী ও ইউপি চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানান।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জানান, এ ঘটনায় রোববার (৫ ফেব্রুয়ারি) রাতে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।

-আরটিভি অনলাইন


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী দাগনভূঞা