| |
               

মূল পাতা সারাদেশ জেলা গ্যাসভর্তি সিলিন্ডারসহ ট্রাক ছিনতাই


গ্যাসভর্তি সিলিন্ডারসহ ট্রাক ছিনতাই


রহমত নিউজ     03 February, 2023     05:35 PM    


গোপালগঞ্জের কাশিয়ানী থেকে ৫৯৬টি গ্যাসভর্তি সিলিন্ডারসহ ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত বুধবার (১ ফেব্রুয়ারি) গভীর রাতে কাশিয়ানী উপজেলার গোপালগঞ্জ-ব্যাসপুর সড়কের বেলতলা নামক স্থান থেকে ট্রাকটি ছিনতাই হয়।

গ্যাস ব্যবসায়ী মামুন মুন্সি মুঠোফোনে গণমাধ্যমকে জানিয়েছেন, বুধবার রাত পৌনে ১২টার দিকে মোংলা থেকে ১২ কেজি ওজনের ওমেরা কোম্পানির ৫৯৬টি গ্যাস সিলিন্ডার নিয়ে ট্রাকটি কাশিয়ানীর বেলতলা বাজারে পৌঁছায়। পরে সেখানে ট্রাকটি পার্কিং করে চালক বাড়িতে যায়। এ সময় ১০-১৫ জন ছিনতাইকারী একটি পিকআপ নিয়ে সেখানে এসে বাজারের পাহারার দায়িত্বে থাকা নৈশপ্রহরী রমজান সরদারের মুখ গামছা দিয়ে বেঁধে ট্রাক নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, আমি বিভিন্ন মাধ্যমে জানতে পারি ছিনতাইকারীরা ট্রাকটি নিয়ে ঢাকার দিকে রওনা হয়ে রাত ১টা ৫৫ মিনিটে ভাঙ্গা হাইওয়ে টোল প্লাজা এবং রাত ৩টা ৬ মিনিটে ধলেশ্বরী টোল প্লাজা অতিক্রম করে।

কাশিয়ানি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে ট্রাকটি মুন্সিগঞ্জে পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে বলে আমরা খবর পেয়েছি। সেখান থেকে উদ্ধার করে হেফাজতে নেওয়ার চেষ্টা চলছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গোপালগঞ্জ কাশিয়ানী