| |
               

মূল পাতা সারাদেশ জেলা দেশে  লুটপাট, চুরি আর ডাকাতি চলছে : মুফতী ফয়জুল করীম


দেশে  লুটপাট, চুরি আর ডাকাতি চলছে : মুফতী ফয়জুল করীম


রহমত নিউজ ডেস্ক     01 February, 2023     06:29 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, দেশে  লুটপাট, চুরি আর ডাকাতি চলছে। সব দলের পরিবর্তন হয়েছে কিন্তু নীতি ও আদর্শের পরিবর্তন হয়নি। এজন্য আমরা মনে করি যতক্ষণ পর্যন্ত এদেশে নীতি ও আদর্শের পরিবর্তন না হবে ততক্ষণ পর্যন্ত এ দেশে শান্তি আসবে না। আমরা চাই নীতি ও আদর্শের পরিবর্তনের মাধ্যমে এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে, এ দেশে শান্তি ফিরিয়ে আনতে।

আজ (১ ফেব্রুয়ারি) বুধবার শহরের আখড়া বাজার ব্রিজের পাশে শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।সম্মেলন শেষে আগামী ২০২৩-২৪ সেশনের জন্য মুহাম্মদ রবিউল ইসলাম শাহীনকে সভাপতি ও এমদাদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা কমিটি ঘোষণা করেন তিনি।

ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলার সভাপতি মু'তাসিম বিল্লাহ মুত্তাকীর সভাপতিত্বে সম্মেলনে অতিথি ছিলেন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের জয়েন্ট সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার মুহাম্মদ মারুফ শেখ,সাংগঠনিক সম্পাদক মুফতি জোবায়ের আহমাদ, ইসলামী আন্দোলন কিশোরগঞ্জ জেলার সভাপতি প্রভাষক আলমগীর হোসাইন তালুকদার, আল-জামিয়াতুল ইমদাদিয়ার মুহাদ্দিস শোয়াইব আব্দুর রউফ, জামিয়া কারীমিয়া মুহতামিম শফিকুল ইসলাম ফারুকী, ইসলামী যুব আন্দোলনের সাবেক সাংগঠনিক সম্পাদক নোমান আহমাদ, জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদ কিশোরগঞ্জ জেলার সভাপতি কফিল উদ্দিন। সঞ্চালনায় ছিলেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের কিশোরগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুহাম্মদ এমদাদুল ইসলাম।

মুফতি ফয়জুল করীম বলেন, এ জাতিকে ধ্বংস করার চক্রান্ত চলছে। অস্ত্রের মুখে এ দেশে কোনো সরকার থাকতে পারেনি। ব্রিটিশ থাকতে পারেনি, আইয়ুব খান থাকতে পারেনি। বাম ও রামদের কোনো শক্তি এ দেশের মানুষ তোয়াক্কা করেনি, করবেও না। এদেশবাসী বহু দলের শাসন দেখেছে। আওয়ামী লীগের শাসন দেখেছে, বিএনপির শাসন দেখেছে, জাতীয় পার্টির শাসন দেখেছে। এখন আবার বর্তমান সরকারের শাসন দেখছে। জনগণের শান্তি আসেনি এবং মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটেনি। এর কারণটা কী? এর কারণ হলো নেতার পরিবর্তন হয়েছে কিন্তু নীতি ও আদর্শের পরিবর্তন হয়নি। যতক্ষণ পর্যন্ত নীতি ও আদর্শের পরিবর্তন হবে না ততক্ষণ পর্যন্ত ভাগ্যের পরিবর্তন হবে না। আওয়ামী লীগকে বলতে চাই, বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতায় থাকার চেষ্টা করবেন না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা কিশোরগঞ্জ কিশোরগঞ্জ সদর