| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ আমাদের মাথা খাটিয়ে রাজনীতি করতে হবে : পরশ


আমাদের মাথা খাটিয়ে রাজনীতি করতে হবে : পরশ


রহমত নিউজ ডেস্ক     01 February, 2023     03:43 PM    


বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, এই মুহূর্তে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে, ধৈর্যশীল থাকতে হবে। কারণ, তারা (বিএনপি) পায়ে পা দিয়েও ঝগড়া করার চেষ্টা করবে। তারা বিভিন্ন রকমের উসকানি দেওয়ার চেষ্টা করবে। আমাদের মাথা খাটিয়ে রাজনীতি করতে হবে। 

আজ (১ ফেব্রুয়ারি) বুধবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দেশব্যাপী ‘বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও তাণ্ডবে’র প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব লীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

পরশ বলেন, আমরা দেখেছি বিভিন্ন ধরনের অপপ্রচার। আজকেও সেই অপপ্রচার রাজনীতি, প্রপাগান্ডার রাজনীতি চলমান। একটা কর্তৃত্ববাদী, অত্যাচারী,সন্ত্রাসী হিসেবে বিদেশিদের কাছে আমাদের আজ উপস্থাপিত করার চেষ্টা করা হচ্ছে। চিন্তা করে দেখেন, তারা কতটুকু জায়গা পাচ্ছে রাজনীতি করার, আমরা কতটুকু জায়গা পেতাম তাদের আমলে রাজনীতি করার। আমাদের এই অফিসে ঢুকে মারামারি করে আমাদের ধরে নিয়ে যাওয়া হয়েছিল। একবার না একাধিকবার, এই অফিসে আমরা দাঁড়াতে পারতাম না, ঢুকতে পারতাম না।  ইতিহাস ভুলে গেলে চলে না, ইতিহাস কাউকে ক্ষমা করে না, তাই আজ তারা জনবিচ্ছিন্ন। জামায়াতকে নিয়ে তারা রাজনীতর মাঠ গরম করার চেষ্টা করছে।