| |
               

মূল পাতা সারাদেশ জেলা মাগুরায় দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার 


মাগুরায় দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার 


রহমত নিউজ     29 January, 2023     12:38 PM    


মাগুরায় ডাকাতি করা একটি প্রাইভেটকার ও বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ আন্তজেলা ডাকাত দলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা সদরের জাগলা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ ।

গ্রেপ্তাররা হলো- লক্ষ্মীপুর জেলার মাছুম রানা (৩৩) ও ব্রক্ষ্মণবাড়িয়া জেলার সাদেক আলী (৩৪)। এ সময় ডাকাত দলের সর্দার গাজীপুর জেলার আসলাম ওরফে দুলুসহ ডাকাত দলে ৩ সদস্য পালিয়ে যায়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে জাননা, গ্রেপ্তার দুই জনসহ ৫-৬ জনের একটি ডাকাত দল শনিবার সন্ধ্যায় মাগুরা শহরতলীর আবালপুর এলাকায় একটি দোকানের তালা ভেঙ্গে ডাকাতি করার চেষ্টা করছিল। এ সময় এলাকাবাসী বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ডাকাত দলকে ধাওয়া করে।

তিনি আরও বলেন, ডাকাত দলের সর্দার গাজীপুর জেলার আসলাম ওরফে দুলুসহ তিন ডাকাত পালিয়ে যায়। তবে ডাকাত দলের দুই সদস্য লক্ষ্মীপুর জেলার মাছুম রানা ও ব্রাক্ষ্মবাড়িয়ার জেলার সাদেক আলীকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় একটি প্রাইভেট কার ও বিপুল পরিমান দেশীয় অস্ত্র জব্দ কর হয়। গ্রেপ্তার সাদেক ও সাছুমের নামে বিভিন্ন থানায় ৫ থেকে ৭টি ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে।

এ ব্যাপারে গ্রেপ্তার দুই জনসহ ডাকাত দলের অন্য সদস্যদের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা মাগুরা মাগুরা সদর