| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ বিএনপি জনগণের সঙ্গে ভণ্ড রাজনীতি করছে : ওবায়দুল কাদের


বিএনপি জনগণের সঙ্গে ভণ্ড রাজনীতি করছে : ওবায়দুল কাদের


রহমত নিউজ ডেস্ক     23 January, 2023     06:35 PM    


বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণতন্ত্র, নির্বাচন এবং রাষ্ট্রীয় ব্যবস্থা ধ্বংস করেছে বিএনপি। আর মেরামত করছেন শেখ হাসিনা। দেশের জনগণের সঙ্গে ভণ্ড রাজনীতি করছে বিএনপি। এর অবসান হতে হবে। টেমস নদীর পাড় থেকে আসা অদৃশ্য নির্দেশে চলা বিএনপি রাজনীতিকে নষ্ট করেছে। এ থেকে বের হয়ে আসতে না পারলে বিএনপি কখনো আন্দোলন ও নির্বাচনে সফল হবে না।

আজ (২৩ জানুয়ারি) সোমবার বিকালে রাজধানীর মিরপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম মান্নান কচির সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারসহ মহানগর উত্তর আওয়ামী লীগের নেতারা।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি হতাশায় হাসপাতালে গেছে, সেখান থেকে বেরিয়ে আবারও হাঁকডাক, মিথ্যাচার শুরু করেছে। আওয়ামী লীগের উন্নয়ন বিএনপি সহ্য করতে না পেরে অন্তর জ্বালায় ভুগছে। আমাদের অন্তর জ্বালা নাই, আমরা জনগণের জন্য কাজ করছি, জনগণ আমাদের সঙ্গে আছে। জনগণ বিএনপির সঙ্গে নেই, তাদের আন্দোলন দেখেই বোঝা যায়। বিএনপির ভুয়া আন্দোলনে জনগণ মুখ ফিরিয়েছে। বিএনপি গণতন্ত্র হত্যাকারী, মুক্তিযুদ্ধের মূল্যবোধ হত্যাকারী, তারা কি করে রাষ্ট্র মেরামত করবে যারা এক কোটি ভুয়া ভোটার, ভুয়া ভোটের জন্ম দিয়েছে। রাষ্ট্র মেরামত করবে শেখ হাসিনার সরকার। নির্বাচনে তিনশ আসনেই ইভিএম চায় আওয়ামী লীগ। তবে নির্বাচন কমিশন তাদের সামর্থ্য অনুযায়ী যতটি আসনে পারবে তা মেনে নেবে আওয়ামী লীগ।

তিনি আরো বলেন, শীতে মানুষ কষ্টে আছে, আমরা মানুষের পাশে আছি। শেখ হাসিনা সারা দেশে ৩০ লাখ শীত বস্ত্র দিয়েছে। মানুষের যেকোনো কষ্টে শেখ হাসিনার নেতৃত্বে পাশে ছিলাম, আছি ও থাকবে। বিএনপির কর্মসূচির পাল্টাপাল্টি কোনো কর্মসূচি আওয়ামী লীগ দেয়নি। আমাদের দল মানুষের কল্যাণে শীতবস্ত্র বিতরণ করছে। বিশ্ব সংকটে বিশ্বের বড় বড় দেশগুলো যেখানে সংকটে, সেখানে বাংলাদেশের সুনাম করছে অনেকেই। বিএনপি নেতারা ডোনাল্ড লু আসার পর হাসপাতালে কেন গেছে? আন্তর্জাতিক মহলে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার মিশনে বিএনপি আন্দোলন করেছিল অদৃশ্য নির্দেশে।